আজ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৩৭

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে মসজিদে পবিত্র কোরআন শরীফ, গাছের চারা, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম সীতাকুণ্ড প্রতিনিধি –

২৭ নভেম্বর সীতাকুণ্ড উপজেলার মুরাদপুরস্থ বেড়িবাঁধ সংলগ্ন ফেরিঘাট মসজিদে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিশারী ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়ারম্যান লায়ন এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু, সহ সভাপতি প্রভাষক মুহাম্মদ নাজিমুজ্জামান রাশেদ, সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি সাংবাদিক এম কে মনির, সহকারী অফিস সম্পাদক আইনুল করিম ফিরোজ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সম্পাদক সরোয়ার উদ্দিন নিরব, ফেরীঘাট মসজিদ কমিটির সভপতি ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাশেম ভূঁইয়া, মসজিদ কমিটির সহ সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগ সেক্রেটারি আলাউদ্দীন, মসজিদ কমিটির সেক্রেটারি আলমগীর, মসজিদ কমিটির ক্যাশিয়ার আজিজ, মসজিদ কমিটির সদস্য মহিউদ্দিনসহ মসজিদ কমিটির আরো সদস্যবৃন্দ ও আলোর দিশারী সংগঠনের সভাপতি কামাল হোসেন।

কর্মসূচীতে মসজিদ এলাকায় শতাধিক বৃক্ষ রোপণ ও বিতরণ করা হয় এবং ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ,চালক,কৃষক,ব্যবসায়ী সকলের মাঝে মাস্ক বিতরণ ও নাস্তা বিতরণ করা হয়।

এসময় দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু বলেন, দিশারী একটি শিক্ষামূলক সমাজ সেবা সংগঠন। এই সংগঠন শিক্ষা উপকরণ বিতরণ,বৃক্ষরোপণসহ নানাবিধ সামাজিক কাজের মাধ্যমে সমাজের সেবা করে যাচ্ছে। ভবিষ্যৎেও দিশারি ফাউন্ডেশন বাংলাদেশ শিশুদের শিক্ষার অগ্রগতি নিয়ে কাজ করবে এবং সেই সাথে সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থাকবে।

অনুষ্ঠানে মসজিদ সংশ্লিষ্ট কতৃপক্ষ দিশারি ফাউন্ডেশন বাংলাদেশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category