শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে ৭ বছরের শিশু ধর্ষণের চেষ্টায় ১ যুবক গ্রেফতার

Coder Boss / ৩২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

কেশবপুরে পাখি ধরার কথা বলে ৭ বছরের শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টায় মাছুম বিল্লা (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধর্ষণের চেষ্টার ঘটনা উল্লেখ করে শিশুর পিতা রেজাউল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার ভোগতি-নরেন্দ্রপুর গ্রামে।

থানা সূত্রে জানা গেছে, শিশুটি মা-বাবার সঙ্গে ভোগতি নরেন্দ্রপুর গ্রামে হাসান ডাক্তারের বাড়িতে ভাড়া থাকে। মঙ্গলবার দুপুরে শিশুটি বাড়ির উঠানে খেলতেছিল।এসময় মাছুম বিল্লা পাখি ধরার কথা বলে শিশুটিকে ডেকে নিয়ে পাশে তাসলিমা খাতুনের ভাড়াটিয়া বাসার ছাদের উপর নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। ওই সময় শিশুটির চিৎকার শুনে তাসলিমা খাতুন ও এলাকাবাসী ঘটনাস্থল থেকে শিশু মেয়েটিকে উদ্ধার এবং মাছুম বিল্লাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে তাৎক্ষণিকভাবে কেশবপর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীনের নির্দ্দেশে উপ-পরিদর্শক আজিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী মাছুম বিল্লাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে কেশবপর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, শিশু ধর্ষণের চেষ্টা মামলায় মাছুম বিল্লাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন