শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার ব্যাপক উন্নয়ন হচ্ছে।।এমপি আব্দুল মজিদ খান

Coder Boss / ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

বানিয়াচং প্রতিনিধি ঃ বাংলাদেশের সব জায়গায় একজনের নির্দেশেই উন্নয়ন কাজ করা হচ্ছে। তিনি হলেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
আগামী পঞ্চাশ বছর কিংবা এক‘শো বছর পর বাংলাদেশের কোন শাষকের আমলে মেগা প্রকল্প কিংবা ব্যাপক উন্নয়ন হয়েছে।
অথবা ডিজিটাল বাংলাদেশ স্থাপন ও অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে গেছে সেই প্রশ্ন ও জিজ্ঞাসার উত্তর আসবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাষনামল।
শেখ হাসিনার শাষনামল আগামী প্রজন্মের নিকট স্বর্ণালী শাষনামল হিসেবে উজ্জ্বল হয়ে থাকবে।
শক্রবার ৪ডিসেম্বর দুপুর ১২টায় বানিয়াচং উপজেলার ৫/৬ নং বাজারের আরসিসি ঢালাই কাজের উদ্বোধনী অনুষ্টানে উপরোক্ত কথাগুলো বলেছেন এমপি আব্দুল মজিদ খান।
৫/৬ নং বাজার কমিটির আয়োজনে সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান এসময় আরো বলেন আমি শেখ হাসিনার মনোনীত প্রার্থী হয়ে আপনাদের ভোটে সংসদ সদস্য হয়েছি। এখন আমার ধ্যানজ্ঞান এলাকাবাসীর উন্নয়ন।
আমি আমার ব্যাক্তিগত উন্নয়নে কখনই মনোযোগ দেই নাই।
যে কারনে আমার একাউন্ট একটাই। আমার কোন দ্বিতীয় একাউন্ট নেই।
৫/৬ নং বাজার কমিটির সভাপতি মকবুল মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাজার কমিটির সেক্রেটারী আংগুর মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি রেখাছ মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা মুত্তাকীম বিশ^াষ,মাওঃ বশির আহমেদ,সাবেক ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন,বাজার কমিটির সদস্য খেলু মিয়া,যুবলীগ নেতা ছায়েব আলী, শাহিবুর রহমান,শ্রমিকলীগ নেতা রুবেল মিয়া প্রমূখ।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন