আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৩০

বার : মঙ্গলবার

ঋতু : গ্রীষ্মকাল

“আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর যুগ্ম সম্পাদক ও ইতালি শাখার সিনিঃ সহ সভাপতি দুলাল আহমদ এর পিতার রূহের আত্নার মাগফেরাত কামনা চেয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত !

মাছুম আহমেদ

“আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর যুগ্ম সম্পাদক ও ইতালি শাখার সিনিঃ সহ সভাপতি দুলাল আহমদ এর পিতার রূহের আত্নার মাগফেরাত কামনা চেয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বার্তায় দুলাল আহমেদ একটি লিখিত বক্তব্য দেন, উক্ত বক্তব্যে তিনি ইউরোপ-সহ বাংলাদেশের নেতাকর্মীদের বক্তব্যও তুলে ধরেছেন।

আসসালামু আলাইকুম……..
আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইতালির পক্ষ থেকে
আমার বাবার বিদেহী আত্মার মাগফিরাত কামনা চেয়ে ভার্চুয়ালে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান ভাই, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ভাই।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিশ্বনাথ বালাগঞ্জ ওসমানীনগর এর মাটি ও মানুষের আগামীর কান্ডারী এম আছকির আলী ভাই,ইতালি শাখার সাধারণ সম্পাধক জনাব ঢালী নাসির উদ্দীন ভাই,আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর সহ সাধারণ সম্পাদক ও জাসাস গ্রীস শাখার সভাপতি এম আলী চৌধুরী,ও জনাব আহমদ সাদিক,প্রতিষ্ঠাতা ও সভাপতি মাহবুব আলী খান স্মৃতি সংসদ। জনাব শামীম মোহাম্মদ উপদেষ্টা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ,খালেদ চৌধুরী উপদেষ্টা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ।

সিলেট ছাত্রদল এর ছাত্র নেতা শিক্ষানবিশ আইনজীবী হাসানুজ্জামান চৌধুরী স্পেন বার্সিলোনা প্রবাসী ও আরাফাত রহমান স্মৃতি ইতালির সভাপতি নুর হোসাইন জমির সহ উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ, সভাপতি সোহেল আহমদ,সহ সভাপতি ও সাধারণ সম্পাদক জাসাস গ্রীস শাখা শেখ আরিফুল ইসলাম, সহ সভাপতি ইউরোপ ও জাসাস গ্রীস শাখা জুনেদ আহমেদ জিসান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল আহমদ সাংগঠনিক সম্পাদক সৈয়দ মাহি, ইতালী আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদে সংগঠনিক সম্পাধক সাজরুল হুদা, মিসবাহ
উদ্দিন মিলন, সফিউল আলম সজল। সৌদিআরব তাবোক বিএনপির সহ সভাপতি খলিলুর রহমান সহ ইউরোপ কমিটির সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দ।

উক্ত ভার্চুয়াল আলোচনায় স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিশ্বনাথ বালাগঞ্জ ওসমানীনগর এর মাটি ও মানুষের আগামীর কান্ডারী এম আছকির আলী ভাই আমার বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, তিনি ভেঙে না পড়ার আশ্বাস দেন এবং নিজে থেকে শান্ত ও শক্ত থাকতে আহবান জানান। তিনি আরও বলেন যে এই দুঃসময়ে ভেঙে না পড়ে দেশ ও জাতির কল্যাণে নিজকে নিয়োজিত রাখতে..

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান ভাইয়েও আমাকে অতি যত্নের সহকারে বলেন,প্রত্যেকে কবরে যেতে হবে, তুমি ভেঙে পড়ো না, আল্লাহ ডাকে তোমার বাবা চলে গেলেন না ফেরার দেশে আমরা বাবার জন্যে কেবল দোয়া করি যেন ওনি জান্নাতবাসী হোন।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ভাই বলেন, প্রিয় দুলাল এই করুণ ক্রান্তিলগ্নে একটা দুঃসময় কাটছে সবার এর মাঝে তোমার বাবার মৃত্যু এটা সত্যিই বেদনাদায়ক, আমরা তোমরা বাবার বিদেহী আত্মার শান্তি কামনা করি, আল্লাহব যেন ওনাকে বেহেশতে স্থান দেন।

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর সহ সাধারণ সম্পাদক ও জাসাস গ্রীস শাখার সভাপতি এম আলী চৌধুরী ভাই বলেন, প্রত্যেক মানুষের জীবনে অনেক বার দুঃসময় আসে এটা সবার বেলায় আসে। আজ তোমাকে সান্ত্বনা দেওয়ার ভাষা আমার নেই তোমাকে একটাই বলব তুমি তোমার বাবার জন্যে দোয়া করো এবং নিজেকে শান্ত রাখ।

উক্ত ভার্চুয়াল আলোচনায় সবাই সবার জায়গা থেকে আমাকে সমবেদনা জানিয়েছেন আমি সবাই প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। সবাই আমার বাবার জন্যে দোয়া করেন। মহান আল্লাহ যেনো আমার বাবাকে জান্নাতুল ফেরদৌস দান করেন, আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category