আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:১৫

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

চুরি-ছিনতাই রোধে শায়েস্তাগঞ্জে গ্রামবাসীর সভা

সত্যজিৎ দাস,
হবিগঞ্জ এর শায়েস্তাগঞ্জের নুরপুর ইউনিয়নে চুরি-ছিনতাই রোধে সুরাবই গ্রামবাসীর উদ্যোগে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ০৮/০২/২০২১ ইং রোজ সোমবার বিকেল ৩ টায় নুরপুর ইউনিয়নের পাশে করমামদপুরের মাঠে অনুষ্ঠিত সভায় সর্বস্তরের সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
সুরাবই গ্রামবাসীর উদ্যোগে আইনশৃঙ্খলা বর্তমান পরিস্থিতি নিয়ে গ্রামের তৃণমূল পর্যায় থেকে চুরি ছিনতাই রোধ করার জন্য জন্য জরুরী পরামর্শ সভায় ছাত্র,যুবক,শ্রমিক এবং গ্রামের বিশিষ্ট মুরব্বিরা তাদের মূল্যবান পরামর্শ প্রদান করেন।

সুরাবই গ্রামের বিশিষ্ট মুরব্বি মোঃ ছলিম উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরব্বি শাহজাহান তালুকদার, জি.এম ইকবাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইছাক আলী, হাবিবুর রহমান বেনু, উছতার খান, নুরপুর ইউনিয়নের বিট অফিসার এসআই মফিজুল ইসলাম, এ এস আই কবির আহম্মেদসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উক্ত সভায় আগামী ১৪ দিনের ভিতর যারা চুরি-ছিনতাই মাদকের সাথে যারা জড়িত তাদেরকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া হয়েছে। এই সময়ের চোর ও অন্যান্য অপরাধীদের সাবধান হতে বলা হয়। না হলে কঠোর হুঁশিয়ারির পাশাপাশি গ্রামবাসী তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করতে বাধ্য হবেন বলে সভায় সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category