শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় টিকা নিলেন ৫৫৮জন পাঁচদিনে

Coder Boss / ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

এম এইচ লিপু মজুমদার –
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুটি টিকাদান কেন্দ্রে করোনা ভাইরাস প্রতিরোধে গতকাল বৃহস্পতিবার (১১ফেব্রুয়ারি) পর্যন্ত ৫৫৮জন নারী পুরুষ করোনার টিকা নিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলা সিভিল সার্জনের কার্যালয়ের ইপিআই স্টোর রুম থেকে ধর্মপাশা উপজেলাবাসীর জন্য গত ৫ফেব্রুয়ারি ৪হাজার ডোজ (৪০০ভায়াল) করোনার ভ্যাকসিন ও ৭হাজার ২০০সিরিঞ্জ সংগ্রহ করা হয়। গত রোববার থেকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি টিকা কেন্দ্রের মাধ্যমে করোনার টিকা দেওয়া কার্যক্রম শুরু হয়। প্রথমদিন ৩৪জন,দ্বিতীয় দিনে ৪৯জন,তৃতীয় দিনে ১১০জন,চতুর্থদিনে ২২৮জন এবং গতকাল বৃহস্পতিবার ১৩৭জন টিকা নিয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. সাদবীর জামান রকি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী গত পাঁচদিনে উপজেলার ৫৫৮জন নারী পুরুষ করোনার টিকা নিয়েছেন। টিকা গ্রহণ করার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রচারণা কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন