শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ২নং বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদ এর ২নং ওয়ার্ড এর সাধারণ মানুষ পক্ষে মেম্বার পদে লড়তে চান মো: ওমর ফারুক।

Coder Boss / ১০৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

সরোয়ার উদ্দিন নিরব-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম সীতাকুণ্ড ০২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের ০২ নম্বর ওয়ার্ড পূর্ব লালানগর গ্রামের কৃতি সন্তান জনাব মোঃ ওমর ফারুক সাধারণ মানুষ পক্ষে মেম্বার পদে লড়তে চান।

তিনি ছোটবেলা থেকে রাজনীতি করে আসছেন। সাবেক যুগ্ম আহব্বায়ক দুই নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী যুবলীগ হিসেবে দায়িত্ব পালন করছিলেন এবং বর্তমানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড উপজেলার সদস্য ও
ছোট দারোগাহাট বাজার পরিচালনা কমিটির যু্গ্ম সাধারন সম্পাদক দায়িত্বরত আছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সাথে কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে।

দৈনিক সিলেট নিউজ চট্টগ্রাম সীতাকুণ্ডের প্রতিনিধি, সরোয়ার উদ্দিন নিরব কে তিনি জানান,

আমি চট্টগ্রাম সীতাকুণ্ডের ০২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের একজন বাসিন্দা। আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব লালানগর গ্রামের মেম্বার পদে লড়তে চাই এবং এলাকাবাসীর কাছে একটা মেসেজ দিতে চাই তা হল:
সম্মানিত এলাকাবাসি
আচ্ছালামু আলাইকুম /আদাব,
আমার শুভেচ্ছা ও ভালোবাসা গ্রহণ করুন।

সুন্দরের সন্ধানে, সততার জয়গানে একটি সাম্য, স্বচ্ছ, মাদক মুক্ত সমাজ,হয়রানি মুক্ত সেবা দিতে
অবহেলায় পিঁছিয়ে পড়া গ্রামকে গঠনের স্বপ্ন নিয়েই আমার এই যাত্রা। হয়ত স্বপ্নটা কঠিন, কিন্তু কোন কিছুই অসম্ভব নয়, যদি আমরা এক হই। আমি বিশ্বাস করি “একা হলে হারি, এক হলে পারি”। তাই এক হওয়ার ও এক করার ইচ্ছে লালন করে, আমি আমার প্রিয়জন, মুরুব্বি ও শুভাকাঙ্ক্ষী এলেকাবাসির সাথে আলোচনা করে আসন্ন ২০২১ইং,
২ নং বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ড পূর্বলালা নগর হইতে মেম্বার পদে নির্বাচন করার আগ্রহ পোষণ করেছি।

আমি বয়সে নবীন। তাই নবীনের শক্তি আর প্রবীণের বুদ্ধির সমন্বয় করে কাজ করতে চাই আমার সম্মানিত এলাকাবাসির কল্যাণে ও গ্রামের উন্নয়নে।

আমি মনেপ্রাণে বিশ্বাস করি, দীর্ঘ প্রায় দেড় যুগেরও বেশি সময় ধরে সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক অঙ্গনের সাথে কাজ করে যে সাংগঠনিক দক্ষতা অর্জন করেছি তা গ্রামের কর্মকাণ্ড পরিচালনা করতে সহায়ক ভূমিকা হিসাবে কাজ করবো যদি সম্মানিত এলাকাবাসি আমাকে মেম্বার পদে নির্বাচিত করেন।

কোন ধরণের প্রাপ্তির প্রত্যাশা থেকে নয়, কাজ করার আগ্রহবোধ থেকেই,
শাসাক হতে নই সেবক হতে মেম্বার পদে নির্বাচন করছি। কারণ, একটি প্লাটফর্মে না থাকলে আমাদের বাস্তবিক প্রেক্ষাপটে কাজ করা অসম্ভব। তাই আমি বিশ্বাস করি, সকল কিছু বিবেচনায় নিয়ে সম্মানিত এলেকাবাসি যদি আমাকে নির্বাচিত করে তাহলে আপনাদের কণ্ঠস্বর হয়ে এলাকাবাসির কল্যাণে সোচ্চার থাকবো সবসময়। সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।
নিবেদক
মোঃ ওমর ফারুক
সদস্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড উপজেলা,
সাবেক যুগ্ম আহ্বায়ক ২নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী যুবলীগ,
যুগ্ন সাধারণ সম্পাদক ছোট দারোগার হাট বাজার পরিচালনা কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন