শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

Coder Boss / ২১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১

‌দি‌লোয়ার হোসাইন:: বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ জয়নাল আবেদীন ও পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আঙ্গুর মিয়া।
১৯ফেব্রæয়ারী শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়।নির্বাচনে মোট ভোটার ছিলেন ৭৭৭ জন। মোট কাস্টিং ভোটের পরিমান ৭৭৪টি।
নির্বাচনে সভাপতি পদে চেয়ার প্রতিক নিয়ে ৪৬১ ভোট পেয়ে মোঃ জয়নাল আবেদীন নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দী মোঃ মতিউর রহমান খেজুর গাছ প্রতিকে ২৯৫ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে আনারস প্রতিক নিয়ে ২৬৩ ভোট পেয়ে মোঃ আঙ্গুর মিয়া নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দী মোঃ আলী আকবর মিয়া মোরগ প্রতিক নিয়ে ২১৪ ভোট পেয়েছেন।
এছাড়া নির্বাচনে দু‘জন সহ-সভাপতি,একজন যুগ্মসাধারন সম্পাদক, একজন কোষাধ্যক্ষ,একজন দপ্তর ও ক্রীড়া সম্পাদক,একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক, এবং তিনজন সাধারন সদস্য নির্বাচিত হয়েছেন।
ব্যাবসায়ীদের উক্ত নির্বাচনটি অত্যন্ত উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্টিত হয়েছে।
স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বিক সহযোগিতা করেছেন।
নির্বাচনে সার্বিক তত্ত¡বধানে ছিলেন সমিতির উপদেষ্টা হাজী মোঃ আলাউদ্দিন,খলিলুর রহমান,ডাঃ আবু তাহের,কামরুল ইসলাম সজলু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন