শিরোনাম
চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত বৃহত্তর গোলাপগঞ্জ উপজেলার মানব সেবায় নিয়োজিত হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বানিয়াচংয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা আহবায়ক কমিটি গঠন
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ঐতিহাসিক ৭ই মার্চ  নানান কর্মসূচী  দিয়ে পালন করে তাহিরপুর থানা পুলিশ

Coder Boss / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ মার্চ, ২০২১

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

কেক কাটা সহ নানান কর্মসূচীর মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উৎসবে মুক্তিযোদ্ধাদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে তাহিরপুর থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণে এই আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়। তাহিরপুর থানার এসআই সুজন সেনের সভাপতিত্বে ও থানার এসআই শাহাদাতের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওসি তদন্ত বাবুল আক্তার।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: রফিকুল ইসলাম, হাজী এমএ জাহের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: গোলাম মোর্শেদ, বীর মুক্তিযোদ্ধা আ: শহীদ প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষনে এটা প্রমানিত হূেয়ছিল বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা অর্জিত হয়েছিল। তার ডাকে সারাদেশের বীর বাঙ্গালীরা অস্ত্র হাতে তুলে নিয়ে মুক্তিযুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছিলেন। তার পর প্রমাণ হলো ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ। তারা আরো বলেন,জাতির পিতার নেতৃত্বে এই দেশটি একটি স্বাধীন ভূখন্ড,একটি লাল সবুজের পতাকা ফেলেও স্বাধীনতার দীর্ঘ ৫০ বছরে আজ তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ পেয়েছে।

তারা বলেন প্রধানমন্ত্রী আরো এক দশক রাষ্্িরয় ক্ষমতায় অধিষ্টিত থাকলে সত্যি বাংলাদেশ বিশে^ একটি উন্নত সমৃদ্ধ ধনী দেশে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে উপস্থিত সকলেই ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট স্বাধীনতা বিরোধীদের বুলেটে শহীদ জাতির পিতাসহ তার পরিবারের সকল সদস্যসহ ত্রিশলাখ শহীদ ও দুলাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে অজির্ত সকল বীর শহীদের আত্মার শান্তি কামনা করেন।

বার্তা প্রেরক,(সুহেল আহমদ সাজু)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন