শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানী স্মৃতি পরিষদ আমিরাত-শাখার সভাপতি নজরুল ইসলাম লিটন তালুকদার এর ঈদ শুভেচ্ছা

Coder Boss / ৩০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

দেশ-বিদেশে থাকা সকল শুভাকাংখীসহ- ওসমানী স্মৃতি পরিষদ পরিবারের সকল সদস্যবৃন্দ ও বৃহত্তর সিলেটের সকল জনসাধারণকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ওসমানী স্মৃতি পরিষদ সংযুক্ত আরব আমিরাত-শাখার সভাপতি নজরুল ইসলাম লিটন তালুকদার।

সোমবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, করোনা সারা বিশ্বের মানুষের আনন্দকে ম্লান করে রেখেছে। চারদিকে শুধু লাশের মিছিল, বাড়ছে আক্রান্ত। এই দুর্যোগময় মূহুর্তে ঈদ-উল আযহা নিয়ে আসুক অনাবিল আনন্দ ও সুখ-শান্তি। করোনা নিপাত যাক, মানবতা বেঁচে থাক। পশু কোরবানীর মাধ্যমে মনের পশুত্বকে কোরবানী করাই হোক মূল লক্ষ্য।

তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন