শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেখ হাসিনার স্কটল্যান্ড সফরকে কেন্দ্র করে পাল্টাপাল্টি কর্মসূচির মধ্য দিয়ে শেষ হয়েছে সোমবারের দলীয় কর্মসূচি

Coder Boss / ২৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

 

জগন্নাথপুর প্রতিনিধি :: (সুনামগঞ্জ)

১লা নভেম্বর সোমবার জলবায়ু পরিবর্তন শীর্ষ সম্মেলন কপ-২৬ যোগদেন প্রধানমন্ত্রী শেখ হাছিনা। প্রধানমন্ত্রী শেখ হাছিনা স্কটল্যান্ড সফরকে কেন্দ্র করে যুক্তরাজ্য আওয়ামী লীগ ও বিএনপি সহ বিভিন্ন মানবাধিকার সংগঠনের পাল্টাপাল্টি কর্মসূচির মধ্য দিয়ে শেষ হয়েছে সোমবারের দলীয় কর্মসূচি। প্রধানমন্ত্রী শেখ হাছিনা স্কটল্যান্ড সফর উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা আনোয়ারুজ্জামান সহ সকল নেতা কর্মীরা স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দিয়ে বরণ করে নেয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাছিনাকে উন্নয়নের মানস কন্যা বলে স্লোগান দিতে থাকেন। তার বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাছিনা এই কপ -২৬ সম্মেলনে সভাপতিত্ব করবেন এটা বাঙলীর গৌরবের বিষয়।
অন্য দিকে প্রধানমন্ত্রী শেখ হাছিনা স্কটল্যান্ড সফর উপলক্ষে প্রতিহত করার জন্য যুক্তরাজ্য বিএনপি সহ বিভিন্ন মানবাধিকার সংগঠন পাল্টা কর্ম সূচী ঘোষণা করে।
তার প্রধানমন্ত্রী শেখ হাছিনা বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। তারা বলেন নিজ দেশের সমস্যা সমাধান না করে সম্মেলনে এসে জলবায়ু পরিবর্তনের বক্তব্য রাখেন তা কি করে হয়। আগে বাংলাদেশের মানুষের অধিকার ও গণতন্ত্র ফিরিয়ে দিতে হবে।শেখ হাসিনার স্কটল্যান্ড সফরকে কেন্দ্র করে পাল্টাপাল্টি কর্মসূচির মধ্য দিয়ে শেষ হয়েছে সোমবারের দলীয় কর্মসূচি
প্রধানমন্ত্রী শেখ হাছিনার সফর প্রতিহত করার জন্য যুক্তরাজ্যে বিএনপি সভাপতি এম,এ মালিক এর নেতৃত্ব যোগ দেন বিএনপির কয়ছর এ আহমদ, ড.মুজিবুর রহমান, সাইস্তা চৌধুরী কুদ্দুস, লুৎফুর রহমান, শরিফুজ্জামান চৌধুরী তপন, দেওয়ান মোকাদ্দেম চৌধুরী নিয়াজ, শহীদুল ইসলাম মামুন, নাসিম আহমেদ চৌধুরী হাজী এ সালাম, মানবাধিকার কর্মী মুসলিম খান, তরিকুল ইসলাম, মোঃআসয়াদুল হক,রয়হান উদদীন ,বুরহান উদদীন চৌধুরী আব্দুস সামাদ খান, মাহফুজুর রহমান, মোঃআবু তাহের, আলী উজ্জল, বাবুল মিয়া, বিএমএম তামজিদ, রোকশানা হক,প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন