শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে হাওর বেড়ীবাঁধ খাল থেকে হারানো দুই শিশুর লাশ উদ্ধার

Coder Boss / ৫৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

 

শওকত হাসান, তাহিরপুর:

তাহিরপুরে বীরনগর হাওর বেড়ীবাঁধ খাল থেকে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ ও সুনামগঞ্জ ফায়ার সার্বিসের সদস্যরা।
জানা যায়, রোববার বিকাল ৩টায় তাহিরপুর উপজেলা সদরের বীরনগর গ্রামের আপন দুই চাচাত ভাই বোন নিখোঁজ হয়। নিখোঁজ দুই শিশু হল তাহিরপুর সদর ইউপি সদস্য বাবুল মিয়া মেম্বারের মেয়ে ইমা আক্তার (৫) এবং তার আপন ছোট ভাই আশিকনূর মিয়ার ছেলে আরমান হোসেন (৪) । অনেক খোঁজা খুঁজির পর কোন সন্ধান না পেয়ে শিশুদের অভিভাবকগণ থানায় সাধারণ ডায়রী করেন এবং তাহিরপুর থানা পুলিশও অনেক খোঁজা খুঁজি করেন পরে না পেয়ে পরের দিন সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেন । সোমবার বিকালে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাসের নেতৃত্বে ফায়ার সার্ভিসের এক দল সদস্য আসেন এবং তাহিরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মিলে প্রায় এক ঘণ্টা চেষ্টা করার পর বীরনগর বেড়ীবাঁধ খাল থেকে বিকাল ২.৫৫মিনিটে ইমা আক্তার এবং ৩.০৫মিনিটে আরমান মিয়ার লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মৃতদেহের সুরতহাল প্রস্তুত কারী অফিসার এসআই মো: নাজমুল হক বলেন, আমরা অনেক খোঁজ খুঁজি করার পর সন্ধান না পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে জানানো হয় এবং তাদের সহায়তায় লাশ দুইটা উদ্ধার করা হয়। কোন অভিযোগ না থাকায় পারিবারিক ভাবে রাতেই দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন