আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:০৩

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

তাহিরপুরে হাওর বেড়ীবাঁধ খাল থেকে হারানো দুই শিশুর লাশ উদ্ধার

 

শওকত হাসান, তাহিরপুর:

তাহিরপুরে বীরনগর হাওর বেড়ীবাঁধ খাল থেকে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ ও সুনামগঞ্জ ফায়ার সার্বিসের সদস্যরা।
জানা যায়, রোববার বিকাল ৩টায় তাহিরপুর উপজেলা সদরের বীরনগর গ্রামের আপন দুই চাচাত ভাই বোন নিখোঁজ হয়। নিখোঁজ দুই শিশু হল তাহিরপুর সদর ইউপি সদস্য বাবুল মিয়া মেম্বারের মেয়ে ইমা আক্তার (৫) এবং তার আপন ছোট ভাই আশিকনূর মিয়ার ছেলে আরমান হোসেন (৪) । অনেক খোঁজা খুঁজির পর কোন সন্ধান না পেয়ে শিশুদের অভিভাবকগণ থানায় সাধারণ ডায়রী করেন এবং তাহিরপুর থানা পুলিশও অনেক খোঁজা খুঁজি করেন পরে না পেয়ে পরের দিন সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেন । সোমবার বিকালে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাসের নেতৃত্বে ফায়ার সার্ভিসের এক দল সদস্য আসেন এবং তাহিরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মিলে প্রায় এক ঘণ্টা চেষ্টা করার পর বীরনগর বেড়ীবাঁধ খাল থেকে বিকাল ২.৫৫মিনিটে ইমা আক্তার এবং ৩.০৫মিনিটে আরমান মিয়ার লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মৃতদেহের সুরতহাল প্রস্তুত কারী অফিসার এসআই মো: নাজমুল হক বলেন, আমরা অনেক খোঁজ খুঁজি করার পর সন্ধান না পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে জানানো হয় এবং তাদের সহায়তায় লাশ দুইটা উদ্ধার করা হয়। কোন অভিযোগ না থাকায় পারিবারিক ভাবে রাতেই দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category