আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৩৫

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

তাওহীদ হাসান আহ্বায়ক আনছার মিয়া সদস্য সচিব\ বাংলাদেশ যুব অধিকার পরিষদ হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন

দি‌লোয়ার হোসাইন:

বাংলাদেশ যুব অধিকার পরিষদ হবিগঞ্জ জেলা শাখার ৫৬ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। নবগঠিত কমিটির আহ্বায়ক করা হয়েছে তাওহীদ হাসান ও সদস্য সচিব করা হয়েছে আনছার মিয়া কে।
এক বছর মেয়াদি নবগঠিত কমিটিকে আগামী তিন মাসের মধ্যে হবিগঞ্জ জেলার অন্তর্গত সকল উপজেলা ও বিভিন্ন ইউনিট কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (৮নভেম্বর) কেন্দ্রীয় যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লা ও ভারপ্রাপ্ত সদস্য সচিব মঞ্জুর মোর্শেদ ৫৬ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন।
নবগঠিত কমিটিতে যুগ্ম আহ্বায়ক হয়েছেন জাহাঙ্গীর আলম শান্ত, কামরুল ইসলাম, কাউসার আহমেদ, এম ডি আসাদ, তাজুল ইসলাম, সৌরভ আহমেদ, মামুন রসিদ মিলন, জাহিদুর রহমান রাসেল, মাকতুব আহমেদ, আল আমিন, রাসেল মিয়া, আইনুল আমিন ভুইয়া, মাওলানা খলিলুর রহমান, আব্দুল মতিন, নুর উদ্দিন নুর, মনসুর আহমেদ, মুজিবুর রহমান আজাদ, নুরনবী খাঁ।
এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন বদরুল ইসলাম সায়মন, শহিদুল ইসলাম, জহিরুল ইসলাম সুমন, আব্দুল মুমিন, মুফতি আলাউদ্দিন ইউসুফ, মনিরুল কাইউম চৌধুরী, জসিম উদ্দিন, মোশারফ হোসেন খোকন, মোহাম্মদ আব্দুল্লাহ, রফিকুল ইসলাম রফিক, এস কে সেন্টু, চনু মিয়া, শেখ মোহাম্মদ আলী, উজ্জ্বল আহমেদ, ওয়ারিছ মিয়া, মাসুদ রানা, শাহ নেওয়াজ, সফুর আলী, তজমুল ইসলাম, নেসার উদ্দিন, শাহ মোহাম্মদ মাসুদ, এমডি মুবেল, শাহরিয়ার হানিফ, ইকবাল হোসাইন, মোতাব্বির হোসেন, লুৎফর রহমান, শেখ খালেদ হাসান, জাহিদ হাসান, আরিফুল ইসলাম, মো: সাজিদ খান, শাওন আহমেদ, জুনায়েদ হোসাইন, আব্দুর রাজ্জাক, কাজি টুটুল, আসাদুল ইসলাম, মনিরুল ইসলাম।

নবগঠিত কমিটির সদস্য সচিব আনছার মিয়া বলেন, মহান মুক্তিযুদ্ধের মূলনীতি সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচারের ভিত্তিতে গনতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে আমরা বদ্ধপরিকর। আমাদের কমিটি অনুমোদন দেওয়ায় আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি গণ অধিকার পরিষদের আহবায়ক অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া ও তারুন্যের আইকন গণ অধিকার পরিষদের সদস্য সচিব ভিপি নুরুল হক নুর ভাই এবং বাংলাদেশ যুব অধিকার পরিষদের আহ্বায়ক মোঃ আতাউল্লা ও সদস্য সচিব মঞ্জুর মুরশেদ মামুন ভাই এর প্রতি। সেই সাথে বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি আমাদের নেতা হবিগঞ্জের সন্তান ছাত্র অধিকার পরিষদ ঢাকা কলেজ শাখার সভাপতি ও হবিগঞ্জ জেলা শাখার প্রধান সমন্বয়ক নাহিদ উদ্দিন তারেক ভাইয়ের প্রতি।

কমিটির আহ্বায়ক তাওহীদ হাসান জানান, দেশের ক্রান্তিলগ্নে বার বার তরুন যুবরাই অগ্রভাগে নেতৃত্ব দিয়ে মুক্তির পথ সুগম করেছে। দেশে গণতন্ত্র ও বাক-স্বাধীনতা এখন বন্দি। দেশকে চলমান সংকট থেকে উত্তরণের লক্ষ্যে আমরা কাজ করছি। এইজন্য প্রয়োজন সংগঠিত তরুন-যুবসমাজ। আর তাদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে আমাদের সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখেছেন ড. রেজা কিবরিয়া ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। একদলীয় শাসন ব্যবস্থা থেকে জণগনের মুক্তির আন্দোলনে আমরা হবিগঞ্জের নিপীড়িত ও সুশীল জণগনের সহযোগীতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category