শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে পোষা বিড়ালের সন্ধান চেয়ে জার্মান নারীর প্রচারণা

Coder Boss / ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

 

শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-

তাহিরপুরে পোষা বিড়ালের সন্ধান চেয়ে তাহিরপুর হেল্পলাইন নামক ফেইসবুক পেইজ থেকে সম্প্রতি একটি হারানো বিজ্ঞপ্তি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পরে এবং অটোরিকশায় করে এলাকাজুড়ে মাইকিং করেছেন এক জার্মান নারী।
গত শুক্রবার থেকে দুই দিনব্যাপী তাহিরপুর বাজারে ওই মাইকিং চলে। এ সময় পোষা বিড়াল ‘লিও’ ও জার্মান নারী জুলিয়া ওয়াসিমানের কথোপকথনের রেকর্ড প্রচার করা হয়, যেন তা শুনে পোষা বিড়াল লিও মাইকের কাছে চলে আসতে পারে।

তাহিরপুর হেল্পলাইনের স্বত্বাধিকারী মোঃ ফয়সাল হাওড়ী বলেন, টাংগুয়ার হাওরে ঘুরতে আসা জার্মান নারী জুলিয়া ওয়াসিমানের পোষা বিড়ালটি হারানোর সংবাদ পেয়ে আমার ফেইসবুক পেইজ তাহিরপুর হেল্পলাইনে পোষ্ট করি। এবং হারানোর বিষয়টি এলাকায় অনেক সাড়া পড়ে।

রতনশ্রী গ্রামের জানে আলম জানু বলেন, ‘মাস খানেক আগে টাংগুয়ার হাওরে ঘুরতে আসেন জার্মান নারী জুলিয়া ওয়াসিমান। সঙ্গে ছিল তার পোষা বিড়াল ‘লিও’। হাওর থেকে ফেরার সময় তাহিরপুর মেশিনবাড়ি ট্রলার ঘাট থেকে বিড়ালটি হারিয়ে যায়। সেই থেকে তিনি নিজ দেশে না ফিরে দেড় মাস যাবত তাহিরপুরে বাস করছেন জার্মান নারী জুলিয়া ওয়াসিমান।

জার্মান নারী জুলিয়া ওয়াসিমান বাংলায় বলেন, আমি আমার ‘লিও’ কে খুব ভালোবাসি কেউ যদি আমার ‘লিও’ কে আমার কাছে ফিরিয়ে দিতে পারে তাকে আমি পুরষ্কৃত করবো।

তাহিরপুর বাজার বণিক সমিতির সভাপতি আবিকুল ইসলাম বলেন, বিড়ালের প্রতি জার্মান নারীর ভালোবাসা দেখে মুগ্ধ হয়েছি। ওই জার্মান নারী বাংলায় কথা বলতে পারেন। তিনি বলেছেন, বিড়ালটি কে ফিরে পেতে সবার সহযোগীতা চাই।

টাঙ্গুয়ার হাওরের ট্যুরিস্ট গাইড মিল্লাদ হোসেন বলেন, ‘জুলিয়া ওয়াসিমানের পাশাপাশি আমরাও বিড়ালটির সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন