শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

২০০ কোটির প্রতারণার অভিযোগ জ্যাকলিন ফার্নান্ডেজ-র উপর।

Coder Boss / ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

সিলেট বিনোদন ডেস্ক:

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরুপ মামলায় ফের বিতর্কে জড়ালেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজ। তাঁর বিরুদ্ধে ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ। সম্প্রতি সুকেশের সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন জ্যাকলিন। তার ঠিক পনেরো দিনের মাথায় সামনে এল জ্যাকলিন ও সুকেশের ঘনিষ্ঠতার ছবি। ছবিতে দেখা যাচ্ছে জ্যাকলিনের গালে চুম্বন করছেন সুকেশ। নিজেদের ঘনিষ্ঠতার ছবি ক্লিক করেছেন সুকেশ নিজেই। ছবিটি এই বছর এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা। সেইসময় অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন সুকেশ।

কিছুদিন আগেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা জেরা করেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে। সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরুপ মামলায় দুবার তাঁকে ডেকে পাঠায় ইডি। জ্যাকলিনের তরফ থেকে তাঁর ম্যানেজার জানান, এই মামলার অন্যতম সাক্ষী তিনি। তিনি তাঁর সাক্ষ্য দিয়েছেন। আগামী দিনেও তিনি সহযোগিতা করবেন কিন্তু সুকেশের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না।

প্রথম দফায় দিল্লিতে টানা ছয়ঘন্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে,রেকর্ড করা হয়েছিল তাঁর বয়ান। সেই বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের স্ত্রী অভিনেতা লীনা মারিয়া পলকে। সুকেশ জেলে থাকাকালীন তিনিই এই প্রতারণা চক্র চালাতেন বলে অভিযোগ।এরকম তথ্যই বেরিয়ে এসেছে ভারতের আনন্দবাজার অনলাইন পত্রিকার বিশেষ প্রতিবেদনে।

চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নেয় ইডি। সুকেশের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন অভিনেতা। কিন্তু তারই মধ্যে গত শনিবার(২৭ নভেম্বর) প্রকাশ্যে আসে জ্যাকলিনের সঙ্গে সুকেশের ছবি। এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক ও সোশ্যাল মিডিয়ার ঝড়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন