বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বলিউডের “ললিত”-র রহস্যজনক মৃত্যু।

Coder Boss / ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

সিলেট বিনোদন ডেস্ক:

শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ‘মির্জাপুর’ খ্যাত ভারতীয় অভিনেতা ব্রহ্ম মিশ্র । এই জনপ্রিয় সিরিজে তাঁকে ‘ললিত’ চরিত্রে অভিনয় করতে দেখা যায়।মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত অভিনেতা ব্রহ্ম মিশ্র। অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’ ওয়েব সিরিজ থেকেই অভিনেতার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সর্বত্র। বৃহস্পতিবার(০২ ডিসেম্বর) মুম্বাইয়ের আবাসনের বাথরুম থেকে তাঁর পঁচাগলা দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। এরপরেই ময়না তদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠানো হয়েছে অভিনেতার দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে,তাঁর মৃত্যু সম্ভবত তিন দিন আগেই হয়েছে আবাসনে।তবে ময়না তদন্তের আগে মৃত্যুর সঠিক কারণ এবং সময় জানা যাবে না।অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানানো হয়েছে, ২৯ নভেম্বর শারীরিক অস্বস্তি এবং বুকে ব্যথা শুরু হতে চিকিৎসকের কাছে গিয়েছিলেন ব্রহ্ম। এরপর তাঁকে গ্যাসের ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন ওই চিকিৎসক। ২৯ নভেম্বরের পর তাঁকে ভার্সোভার আবাসনের বাইরে দেখা যায়নি। শেষ ৪ বছর ধরে এই আবাসনে একা থাকতেন ব্রহ্ম। ফ্ল্যাট থেকে পঁচা গন্ধ বের হতেই প্রতিবেশীরা খবর দেন পুলিশকে।

এরপর ডুপ্লিকেট চাবি দিয়ে ঘরে ঢুকেই অভিনেতার বাথরুম থেকে গলা দেহ উদ্ধার করে পুলিশ। ব্রহ্মর এই রহস্য মৃত্যু নিয়ে একাধিক প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে। বুকের ব্যথা জেনেও চিকিৎসক কেন গুরুত্ব দিয়ে দেখেননি তা নিয়েও উঠছে প্রশ্ন। পুলিশের প্রাথমিক ধারণা, হয়তো হার্ট অ্যাটাকেই মারা গেছেন অভিনেতা। ব্রহ্ম মিশ্রর সহ অভিনেতা দিব্যেন্দু ওরফে ‘মির্জাপুর’-এর মুন্না ভাইয়া সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে ‘ললিত’-এর মৃত্যুর খবর জানান। পোস্টে দিব্যেন্দু লিখেন, ‘শান্তিতে ঘুমাও ব্রহ্ম মিশ্র। আমাদের ললিত আর নেই, আসুন সকলে উনার আত্মার শান্তি কামনা করি।’ ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ ব্রহ্মর। পুণের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছিলেন তিনি। সিনেমার পাশাপাশি নাটকের মঞ্চেও তিনি অভিনয় করতেন। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-র মতো সুপারহিট সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয়ে নজর কেড়ে নিয়েছিলেন তিনি।

‘মির্জাপুর’ সিরিজের প্রযোজনা সংস্থা এক্সেল মুভিসের তরফ থেকেও সোশ্যাল মিডিয়া পোস্টে শোকজ্ঞাপন করা হয়। ‘ব্রহ্মস্বরূপ মিশ্রের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা রইল। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

ভারতের সকল অনলাইন নিউজ পোর্টাল এ বিনোদনের প্রতিবেদন অনুযায়ী, মুম্বাই পুলিশ ভারসোভায় অভিনেতার বাড়ি থেকে তাঁর অর্ধেক পঁচা দেহ উদ্ধার করেছে। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন