শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে প্রতিবন্ধী শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Coder Boss / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

তাহিরপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুরে ৩০তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধী শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ হলরুমে উপজেলা প্রতিবন্ধী যুব উন্নয়ন সংস্থার আয়োজনে ও এনজিও সংস্থা সানক্রেড রিকল/২০২১ প্রকল্পের বাস্তবায়নে প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইকবাল হোসেন, সানক্রেড রিকল/২০২১ প্রকল্প সমন্বয়কারী কল্যান রেমা, সাংবাদিক শওকত হাসান, সদর ইউপি সদস্য বিলাল আমীন, মল্লিকা খাতুন, মাঠ সহায়ক অরেবিন্দু দাস, সেলিনা আক্তার, অফিস সহকারী তোফায়েল আহমদ, প্রতিবন্ধী যুব উন্নয়ন সভাপতি আবুল নুর আহমদ প্রমুখ।

এছাড়াও ইউপি সদস্য অর্চনা রানী রায়, ইউপি সচিব জগন্নাথ বণিক সহ প্রতিবন্ধী স্কুলের শিক্ষক/শিক্ষিকা ও ছাত্র/ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রতিযোগীতায় প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী আবু সাইদ ১ম স্থান, জসিম উদ্দিন ২য় স্থান এবং শাহী মিয়া ৩য় স্থান অধিকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন