শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে নির্বাচনী আচরণ বিধি ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত। ইউপি নির্বাচনী প্রচারে মাইক ব্যাবহার না করার সিদ্ধান্ত

Coder Boss / ৫২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ইউপি নির্বাচনে প্রার্থীদের আচরণ বিধি মান্য করা ও আইন-শৃঙ্খলা বজায় রাখতে নির্বাচনী আচরণ বিধি আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত হয়েছে।
সভায় উপস্থিত প্রার্থীদের ঐক্যমতের ভিত্তিতে নির্বাচনী প্রচারনায় শব্দ দূষন রোধে মাইক ব্যাবহার না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মাঠে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।
প্রধান অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলাম,
নির্বাহী ম্যজিস্টেট ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক,অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন,উপজেলা নির্বাচন অফিসার আরমান ভূইয়া।
সভায় জেলা প্রশাসক ইশরাত জাহান একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্টিত করার জন্য সকলের নিকট সহযোগীতা কামনা করেছেন।
নির্বাচনী আচরণ বিধি মান্য করার জন্য এ সময় প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদেরকেও সচেতন থাকার আহবান জানান।
সব প্রার্থীর জন্য সমান অধিকার ও সব প্রার্থীই সমান এই বিবেচনায় কাউকেই কোন বিশেষ সুবিধা দেওয়া হবেনা। বিশেষ সুবিধা কারো আশা করা ও উচিত হবেনা বলে উপস্থিত সভাকে অবহিত করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন