বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে প্রতিবন্ধীদের বিজয় দিবস উপলক্ষে নাটক ও ক্রীড়া প্রতিযোগিতা

Coder Boss / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-

তাহিরপুরে প্রতিবন্ধী বিদ্যালয় এর উদ্যোগে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে নাটক, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ডিসেম্বর) এ উপলক্ষে দুপুর ১২টায় মধ্য তাহিরপুর প্রতিবন্ধী স্কুলের প্রাঙ্গণে উপজেলা প্রতিবন্ধী যুব উন্নয়ন সংস্থা ও প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠান পূর্ব আলোচনা সভায় উপজেলা যুবলীগ আহবায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হাফিজ উদ্দিনের সভাপতিত্বে ও সানক্রেডের মাঠ সহকারী অরবিন্দু দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান আখঞ্জি, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, সাংবাদিক শওকত হাসান, প্রতিবন্ধী যুব উন্নয়ন সংস্থার সভাপতি আবুল নুর আহমদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিকাল ৩টায় বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর। এবং তিনি বলেন, প্রতিবন্ধী ভালবাসতে হবে তাদের অবহেলা করা যাবেনা। তারাও আমাদের মতো রক্তে মাংসে গড়া মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন