শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Coder Boss / ৫৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সাতক্ষীরায় মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে শুক্রবার বেলা ১১টায় শহরের অদুরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

সাতক্ষীরা জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাড. ফেরদৌসী আরা লুসীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সালেকা হক কেয়ার সঞ্চালনায় কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড. নেওয়াজ হালিমা আরলী, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক (খুলনা বিভাগ) ফিরোজা বুলবুল কলি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) তাসলিমা খাতুন ছন্দা, কৃষি বিষয়ক সম্পাদক (খুলনা বিভাগ) ফরিদা আক্তার, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, তাসকিন আহমেদ চিশতি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য মহিউদ্দিন সিদ্দিকী, সদস্য শের আলি, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, কৃষক দলেন সভাপতি আহসানুল কদির সপন, শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা বিএনপির সদস্য আশেক এলাহী মুন্না, জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব, সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন জেলা-উপজেলা মহিলা দল ও বিএনপির সদস্যসহ অঙ্গ যোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আফরোজা আব্বাস বলেন, বর্তমান এই অবৈধ সরকারের অবৈধ কর্মকান্ড, জুলুম ও অত্যাচার গুলো দেশের মানুষকে জানানোর জন্য আমরা সারা বিভাগে ও জেলা শহরে আমাদের কর্মী সম্মেলন অব্যাহত রেখেছি। আর এই কর্মী সম্মেলনের মাধ্যমে আমরা আমাদের সংগঠন যখনই শক্তিশালি করতে পারবো তখনই আমরা এই অবৈধ সরকারকে বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারবো, আর আমাদের নেত্রীকে মুক্তি করতে পারবো এবং সুচিৎসা করাতে পারবো।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বাংলাদেশের গণমানুষের সবচেয়ে একজন জনপ্রিয় নেতা। অথচ তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায় দায়ীত্ব বর্তমান সরকারকেই নিতে হবে। অনুষ্ঠান শেষে চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ থেকে সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন