শিরোনাম
প্রতিবছর বন্যা ও জলাবদ্ধতা থেকে রেহাই পায় না সিলেট নগরী! সিলেটে নদীর বাঁধ সংস্কারকাজে ব্যয় হবে ২০ কোটি টাকা ছাতকে বানভাসির পাশে এসো শান্তির পথে ব্লাড ফাউন্ডেশন (জারিয়া) সুনামগঞ্জ শাখা ঈমান রক্ষার দোয়া। হাফিজ মাছুম আহমদ দুধরচকী শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠিত আলোকিত মানুষের গল্প শিক্ষাবিদ সমজিদ আলী ছাতকে বানভাসীদের পাশে ইঞ্জিনিয়ার রজিবুর রহমান মোহেল সিলেটে বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ হবিগঞ্জে আশ্রয়কেন্দ্রে সরকারি খাদ্য সহায়তা না পাওয়ার অভিযোগ মাধবপুরে এক ইউপি সদস্যের  নামে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার নিউজ প্রকাশ করে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Coder Boss / ৫৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সাতক্ষীরায় মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে শুক্রবার বেলা ১১টায় শহরের অদুরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

সাতক্ষীরা জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাড. ফেরদৌসী আরা লুসীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সালেকা হক কেয়ার সঞ্চালনায় কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড. নেওয়াজ হালিমা আরলী, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক (খুলনা বিভাগ) ফিরোজা বুলবুল কলি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) তাসলিমা খাতুন ছন্দা, কৃষি বিষয়ক সম্পাদক (খুলনা বিভাগ) ফরিদা আক্তার, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, তাসকিন আহমেদ চিশতি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য মহিউদ্দিন সিদ্দিকী, সদস্য শের আলি, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, কৃষক দলেন সভাপতি আহসানুল কদির সপন, শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা বিএনপির সদস্য আশেক এলাহী মুন্না, জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরিফুজ্জামান সজিব, সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন জেলা-উপজেলা মহিলা দল ও বিএনপির সদস্যসহ অঙ্গ যোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আফরোজা আব্বাস বলেন, বর্তমান এই অবৈধ সরকারের অবৈধ কর্মকান্ড, জুলুম ও অত্যাচার গুলো দেশের মানুষকে জানানোর জন্য আমরা সারা বিভাগে ও জেলা শহরে আমাদের কর্মী সম্মেলন অব্যাহত রেখেছি। আর এই কর্মী সম্মেলনের মাধ্যমে আমরা আমাদের সংগঠন যখনই শক্তিশালি করতে পারবো তখনই আমরা এই অবৈধ সরকারকে বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারবো, আর আমাদের নেত্রীকে মুক্তি করতে পারবো এবং সুচিৎসা করাতে পারবো।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বাংলাদেশের গণমানুষের সবচেয়ে একজন জনপ্রিয় নেতা। অথচ তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায় দায়ীত্ব বর্তমান সরকারকেই নিতে হবে। অনুষ্ঠান শেষে চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ থেকে সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন