শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে মেম্বার পদপ্রার্থী “গিয়াস উদ্দিন”-এর মনোনয়ন পত্র দাখিল।

Satyajit Das / ৫৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং বাহুবল সদর ইউ.পি’র ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দিন ০১ জানুয়ারি ২০২২ইং রোজ শনিবার দুপুর ৩ ঘটিকার সময় বাহুবল উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে নির্বাচনী মনোনয়ন পত্র জমা দেন।

এসময় ৫নং ওয়ার্ডের মুরব্বিয়ান,তরুণ,ছাত্র এবং যুব সমাজের সর্বস্তরের শ্রেণীপেশার ও নেতৃস্থানীয় নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন। মনোনয়ন পত্র জমাদানের পর ০৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দিন ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’ আমি নির্বাচিত হলে ওয়ার্ডের শিক্ষা,ক্রিড়া সহ সামাজিক সকল কর্মকান্ডে সম্পৃক্ত থেকে সবাইকে সাথে নিয়ে হাতে হাত মিলিয়ে,কাঁধে কাঁধ মিলিয়ে ওয়ার্ডের সার্বিক উন্নয়নের মাধ্যমে ০৫নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করবো ইনশাল্লাহ্।

তিনি উপস্থিত ০৫ নং ওয়ার্ডের চারটি গ্রাম,যথাক্রমে; জাঙ্গালিয়া,বড়উড়ি,আলাপুর,দিঘিরপার, বাবনাকান্দি’র বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন,’আমি মেম্বার নির্বাচিত হলে আপনাদের সকল সমস্যা তুলে ধরার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। ওয়ার্ডের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম,আছি এবং থাকতে চাই। আপনারা আমার পাশে থাকলে ওয়ার্ডকে এগিয়ে নিতে চাই। ০৫নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার স্বপ্নকে বাস্তবায়নের লক্ষেই আমি মেম্বার প্রার্থী হয়েছি এবং নির্বাচন উপলক্ষ্যে প্রতিদিনই বিভিন্ন গ্রামে,বিভিন্ন স্থানে বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার,মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ ‘।

উল্লেখ্য যে,ইলেকট্রনিক ভোটিং মেশিন ব্যবহার করে ৬ষ্ঠ ও শেষ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সেদিন সারাদেশের মোট ২১৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০২১ সালের ১৮ ডিসেম্বর রোজ শনিবার নির্বাচন কমিশনের সভা শেষে কমিশন সচিব হুমায়ুন কবির খন্দকার এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী আসনের প্রার্থীরা ০৩ জানুয়ারি পর্যন্ত রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৬ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ জানুয়ারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন