শিরোনাম
কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি। বিশিষ্ট শিল্পপতি জনাব আবু উল রশীদ এর পক্ষথেকে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয় লোভ-হিংসা ও সংকির্ণ মনোভাবের ঊর্ধ্বে ওঠে মানবতার কল্যাণে কাজ করে যেতে হবে ——-সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ।
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৫৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে আজমল হোসেন চৌধুরীর নমিনেশন দাখিল।

Satyajit Das / ৪২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

আসন্ন দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৬ষ্ঠ ও শেষ ধাপের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সোমবার (০৩ জানুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলা কৃষি অফিস কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন মরহুম নাজমুল হোসেন চৌধুরী’র সুপুত্র জনাব আজমল হোসেন চৌধুরী। এ সময় তার সাথে সদর ইউনিয়নের সর্বস্তরের নাগরিক সহ সহকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আজমল হোসেন চৌধুরী ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’ আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ মেনে দীর্ঘদিন যাবত রাজনীতি করতেছি। বাংলাদেশ আ.লীগের মনোনয়ন কমিটি আমাকে নৌকা প্রতীক দেননি,এতে মন খারাপ বা আফসোসের কিছু নেই।বাহুবল সদর ইউনিয়নের তরুন,যুবক ও মুরুব্বিয়ানদের মতামত এবং উনাদের ইচ্ছার পরিপ্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছি। এখন সবার সহযোগিতা ও দোয়ায় ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা। আমি দীর্ঘদিন যাবৎ সুখে-দুঃখে ইউনিয়নের সকল মানুষের পাশে ছিলাম ও আছি। বাহুবল সদর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে সর্বক্ষণিক নিয়োজিত রেখেছি। মসজিদ,মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। করোনা মহামারীতে গরীব ও অসহায় পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্নভাবে মানুষকে সাহায্য সহযোগিতা করে এসেছি। আর যারা আমার নামে কুৎসা রটিয়েছিলো,তাদের উদ্দেশ্যে কিচ্ছু বলার নেই।কারণ আজকের জনশ্রুতই আবারও প্রমাণ করেছে যে বাহুবলের জনগণের নিকট আমি “আজমল” কি এবং কেমন,তা আজ পরিষ্কার। আবারও ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষদের সাথে নিয়ে ইউনিয়নের কল্যাণে কাজ করতে চাই এবং ইউনিয়নের সর্বস্তরের মানুষও আমাকেই তাদের পাশে চায় ‘।

উল্লেখ্য যে,জনাব আজমল হোসেন চৌধুরী বর্তমান চেয়ারম্যান ৪ নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদ। ২০১৬ সালের ইউ পি নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বৈধভোটে নির্বাচিত হয়েছিলেন। তিনি একজন সমাজসেবক এর পাশাপাশি বাহুবল আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা পরিবারের গর্বিত সদস্য,বাহুবল বাজার জামে মসজিদ কমিটির সভাপতি,হামিদিয়া নুরানী তাহফিজুল কোরআন মাদ্রাসা(বাহুবল) ও হেলিম উল্লাহ মুন্সি ওয়াকফ এটেস্ট এর দাতা পরিবারের সদস্য,ডক্টর হাসপাতাল বাহুবলের চেয়ারম্যান এবং নবজাগরণ সামাজিক সংগঠনের উপদেষ্টা।

জনাব আজমল হোসেন চৌধুরীর পিতা মরহুম নাজমুল হোসেন চৌধুরী ১৯৭৩-১৯৭৫ সাল পর্যন্ত বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পরবর্তী পাঁচ বারের বাহুবল সদর ইউনিয়ন পরিষদের সফল ও সুখ্যাত চেয়ারম্যান। মরহুম নাজমুল সাহেব মৃত্যুর পূর্ব দিন পর্যন্ত বাহুবল সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান এবং সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ (বাহুবল উপজেলা শাখা)-র স্বাধীনতা পরবর্তী বাহুবল উপজেলা আওয়ামীলীগ প্রতিষ্ঠাকালীন সময় ১৯৭২ সাল থেকে ১৯৯২ সাল ও বাংলাদেশ আওয়ামীলীগ বাহুবল উপজেলা শাখা (১৯৯২-২০১২) সাল পর্যন্ত সভাপতি ছিলেন ।

প্রসঙ্গত,২০১৬ সালের ৪নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজমল হোসেন চৌধুরী (নৌকা) প্রতীকে ৬ হাজার ৩৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিফজুর রহমান আবুবকর(আনারস) প্রতীকে ৪ হাজার ২৩০ ভোট, সিরাজ মিয়া তালুকদার ১ হাজার ৫ ভোট,সামায়ূন কবির চৌধুরী (ধানের শীষ) প্রতীকে ৯৮৭ ভোট এবং ফারুক আহমেদ আখঞ্জী লাঙ্গল প্রতীকে পেয়েছিলেন ৫৪৪ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন