শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে আজমল হোসেন চৌধুরী পেলেন “ঘোড়া”।

Satyajit Das / ৬০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

আসন্ন দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৬ষ্ঠ ও শেষ ধাপের সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ১৪ জানুয়ারি রোজ শুক্রবার দুপুর ১২ঃ৩০ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তন কেন্দ্রে আরমান ভূঁইয়া(রিটার্নিং অফিসার,বাহুবল সদর ও স্নানঘাট ইউনিয়ন)-এর তত্ত্বাবধানে প্রতিক বরাদ্দ হলে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক পান।

প্রতীক পেয়ে জনাব আজমল হোসেন চৌধুরী ডেইলি সিলেট নিউজ24”কে বলেন, ‘আমি বাহুবল সদর ইউনিয়ন বাসীর শুধু চেয়ারম্যান নয়,আমি ০৪নং সদর ইউনিয়নের একজন সেবক ও সন্তান। আমার বিশ্বাস আমার ইউনিয়নের সর্বস্তরের নাগরিক আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে আবারও জয়যুক্ত করে উনাদের সেবা করার সুযোগ করে দিবেন’। এ সময় তার সাথে সদর ইউনিয়নের সর্বস্তরের নাগরিক সহ সহকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,গত ১৩ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিলো। বাহুবলে ইউপি নির্বাচনে ৬ চেয়ারম্যান ও ৭ মেম্বার প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। ০৪ নং সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ জামাল উদ্দিন ও জনাব আজমল হোসেন চৌধুরীর সহধর্মিণী মোছাঃ সালেহা আক্তার এবং ০৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুল মালেক মনোনয়ন প্রত্যাহার করেছেন।

উক্ত ৬ষ্ঠ ও শেষ ধাপের ইউপি নির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিন(ইভিএম) ব্যবহার করে আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সেদিন সারাদেশের মোট ২১৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন