শিরোনাম
মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলের গিয়াস উদ্দিন “তালা” প্রতীক পেয়েছেন।

Satyajit Das / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

দশম ইউপি নির্বাচনের ৬ষ্ট ধাপে “তালা” প্রতীক পেয়েছেন সিলেটের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং সদর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দিন। শুক্রবার (১৪ জানুয়ারি ) বেলা ১২ঃ৩০ টার দিকে উপজেলা মিলনায়তন কেন্দ্রে জনাব আরমান ভূঁইয়া বাহুবল সদর ও স্নানঘাট ইউনিয়ন) রিটার্নিং অফিসার তাকে এ প্রতীক বরাদ্দ দেন। এসময় ৫নং ওয়ার্ডের চারটি গ্রাম;-জাঙ্গালিয়া, বড়উড়ি,আলাপুর,দিঘিরপার, বাবনাকান্দি’র সর্বস্তরের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতীক পাবার পরে নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে গিয়াস উদ্দিন ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’ জীবনে যখনই সুযোগ হয়েছে,মানুষের উপকার করেছি। কারো ক্ষতি করিনি। আমার অর্থ-বিত্ত শক্তি নেই। তবে মানুষের ভালবাসা ও সমর্থন রয়েছে। আশা করি জনগণের ভালবাসার প্রতিফলন ঘটবে ‘।

এইদিন বাহুবল উপজেলার মোট ৭টি ইউনিয়নে ৪০ চেয়ারম্যান,১০২ সংরক্ষিত নারী সদস্য ও ৩২৬ সাধারণ সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। গত ১৩ জানুয়ারি রোজ বৃহস্পতিবার উপজেলার ৬ চেয়ারম্যান ও ৭ জন মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। উক্ত উপজেলার ০৪ নং সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জামাল উদ্দিন ও জনাব আজমল হোসেন চৌধুরীর সহধর্মিণী মোছাঃ সালেহা আক্তার এবং ০৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুল মালেক মনোনয়ন প্রত্যাহার করেছেন।

উল্লেখ্য যে, আগামী ৩১ জানুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিন ব্যবহার করে ৬ষ্ঠ ও শেষ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মক ভোট অনুষ্ঠিত হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন