শিরোনাম
ছাতক শহরে চুরি বৃদ্ধি তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ হেযবুত তওহীদের কেন্দ্রীয় সম্মেলন-২০২২ অনুষ্ঠিত দয়ামীরে সন্তাসী হামলায় স্বীকার এক বৃদ্ধ! আসন্ন চরজুবলী ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী বেলাল হোসেনের উঠান বৈঠক আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ, ২০২২ইং সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে অন্ধ, ভূমিহীন ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হলো মা বিড়ালের কাছে নৌকায় ভোট দিলে উন্নয়ন হয় ; মোস্তাকুর রহমান মফুর
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলের গিয়াস উদ্দিন “তালা” প্রতীক পেয়েছেন।

Satyajit Das / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

দশম ইউপি নির্বাচনের ৬ষ্ট ধাপে “তালা” প্রতীক পেয়েছেন সিলেটের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং সদর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দিন। শুক্রবার (১৪ জানুয়ারি ) বেলা ১২ঃ৩০ টার দিকে উপজেলা মিলনায়তন কেন্দ্রে জনাব আরমান ভূঁইয়া বাহুবল সদর ও স্নানঘাট ইউনিয়ন) রিটার্নিং অফিসার তাকে এ প্রতীক বরাদ্দ দেন। এসময় ৫নং ওয়ার্ডের চারটি গ্রাম;-জাঙ্গালিয়া, বড়উড়ি,আলাপুর,দিঘিরপার, বাবনাকান্দি’র সর্বস্তরের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতীক পাবার পরে নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে গিয়াস উদ্দিন ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’ জীবনে যখনই সুযোগ হয়েছে,মানুষের উপকার করেছি। কারো ক্ষতি করিনি। আমার অর্থ-বিত্ত শক্তি নেই। তবে মানুষের ভালবাসা ও সমর্থন রয়েছে। আশা করি জনগণের ভালবাসার প্রতিফলন ঘটবে ‘।

এইদিন বাহুবল উপজেলার মোট ৭টি ইউনিয়নে ৪০ চেয়ারম্যান,১০২ সংরক্ষিত নারী সদস্য ও ৩২৬ সাধারণ সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। গত ১৩ জানুয়ারি রোজ বৃহস্পতিবার উপজেলার ৬ চেয়ারম্যান ও ৭ জন মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। উক্ত উপজেলার ০৪ নং সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জামাল উদ্দিন ও জনাব আজমল হোসেন চৌধুরীর সহধর্মিণী মোছাঃ সালেহা আক্তার এবং ০৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুল মালেক মনোনয়ন প্রত্যাহার করেছেন।

উল্লেখ্য যে, আগামী ৩১ জানুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিন ব্যবহার করে ৬ষ্ঠ ও শেষ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মক ভোট অনুষ্ঠিত হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন