শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে শাহ্ আব্দাল মিয়া তালুকদার-এর নির্বাচনী জনসংযোগ।

Satyajit Das / ৪০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):
হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার আসন্ন ০৩ নং সাতকাপন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণ মানুষের পরিচিত ও প্রিয় মুখ জাতীয় পার্টি মনোনীত প্রবীণ নেতা,সমাজসেবক ও সফল ব্যবসায়ী শাহ্ মোঃ আব্দাল মিয়া তালুকদার নিজের কর্মদক্ষতা ও সাবলীল গুণের অধিকারী এই মানুষটি কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও ব্যস্ত সময় পার করছেন। বাহুবল ৩নং সাতকাপন ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করছেন।

বৃহস্পতিবার(২০ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিপুল সংখ্যক কর্মী,সমর্থক,শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ইউনিয়নের গ্ৰামে গ্রামে ও বাজারে বাজারে গিয়ে ভোটারদের সুখ-দুঃখ সহ নানাবিধ সমস্যা নিয়ে কথা বলেন ও তাদের সাথে নিয়ে জনসংযোগ করেছেন। এসময় তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে আলাপ-আলোচনা করে আবারও আগামী পাঁচ বছরের জন্য ইউনিয়নের উন্নয়নমূলক কার্যক্রম দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যাবার জন্য একজন সেবক হিসেবে সবার নিকট লাঙ্গল প্রতীকে উনাদের মূল্যবান ভোট ও সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য,শাহ্ মোহাম্মদ আব্দাল মিয়া তালুকদার বাংলাদেশ জাতীয় পার্টি,হবিগঞ্জ জেলা শাখা( যুগ্ম সাধারণ সম্পাদক),হবিগঞ্জ জেলা অটো রিক্সা শ্রমিক ইউনিয়ন”সিনিয়র সভাপতি”(১৯৭৯),দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন(সভাপতি),বাহুবল বাজার ব্যবসায়ী কমিটি(আহবায়ক),মেসার্স শাহ্ ট্রেডার্স এর স্বত্বাধিকারী এবং ০৩ নং সাতকাপন ইউনিয়ন এর চেয়ারম্যান একজন আদর্শিক রাজনীতির প্রতিচ্ছবি শতশত অসহায় নারী-পুরুষের অর্থদাতা,সমাজসেবক,ইউনিয়নবাসীর বিপদের বন্ধু ও একজন সফল ব্যবসায়ী।

চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্ মোহাম্মদ আব্দাল মিয়া তালুকদার ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’মানুষের কল্যাণে আমি কাজ করেছি ও কাজ করে যেতে চাই।মোহ জাগানিয়া বক্তব্য শুনে আবেগে পরে ভোট দিলে হবেনা। দেখতে হবে সুখে-দুঃখে সব সময় কে আমাদের পাশে থাকে। বিগত ৫ বছর সহ করোনা কালিন সময় সকল মানুষ বুঝতে পেরেছে কে আপন আর কে……। নির্বাচনকে ঘিরে ভোটের মাঠে চলে কালো টাকার লেনদেন! একজন ভোটার তার ভোট বিক্রি করে কয় টাকা পেয়ে থাকে;৫০০ থেকে ১০০০ বা সর্বোচ্চ ২০০০টাকা। এ টাকা দিয়ে সে খুব বেশি হলে তিন দিন চলতে পারবে। কিন্তু সে তিন দিন ভালো থাকার জন্য ৫ বছরের জন্য বিপদ ডেকে আনবে। মনে রাখতে হবে,’ভালো লোক কখনো টাকা দিয়ে ভোট কিনে না ‘। প্রিয় সাতকাপন ইউনিয়ন বাসীর প্রতি অনুরোধ ভোট আপনার পবিত্র আমানত। এমন লোককে দয়াকরে নির্বাচিত করবেন না,যে আপনার এলাকার গরীব-দুঃখী মানুষের পাশে থাকবে না। যার দ্বারা এলাকার উন্নয়ন হবে না,বরং ক্ষতিটাই বেশি হবে এবং আপনার প্রয়োজনে তাকে পাশে পাবেন না। তাই সামান্য কিছু টাকার বিনিময়ে  আপনার নিজের ও এলাকার ক্ষতি করবেন না। দেখে শুনে আপনারা যোগ্য মানুষটিকে মূল্যবান ভোটটি প্রদান করে নির্বাচিত করুন এতে এলাকার উন্নয়ন হবে।আপনার ভোট আপনি দিবেন,যোগ্য প্রার্থী দেখে দিবেন। কিছু ভদ্রলোক মিষ্টি,মিষ্টি কথা বলে আপনার ব্রেইন ওয়াশ করবে তাদের থেকে সাবধান ও দূরত্ব বজায় রাখুন। তারা সমাজের কাজে আসবেনা তারা মূলত একটা গোষ্ঠী,যারা কিছু লোকের কাজে ব্যবহার হয় ও ইউনিবাসীকে বিপদে ফেলে।
সময় এসেছে এসব কলুষিত জীর্ণ শীর্ণ দূর্নীতিগ্রস্ত নেতাদের সরিয়ে জনবান্ধব প্রতিনিধি নির্বাচিত করার ‘।

পরিশেষে জনাব শাহ্ আব্দাল মিয়া তালুকদার উক্ত ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী ও সাতকাপন ইউনিয়নবাসীদের উদ্দেশ্যে বলেন,’এমন নির্বাচন আমরা চাই না।যে নির্বাচনে এক প্রার্থী অন্য প্রার্থীকে সহ্য করতে পারেনা। আসুন আমরা মিলে মিশে হিংসা-বিদ্বেষ বাদ দিয়ে ঐক্যমত গঠন করে একটা সুন্দর ইউনিয়ন গড়ি।

নির্বাচনে প্রতিপক্ষ প্রার্থীকে যথাযথ সম্মান দেওয়ার আহ্বান জানাই সকলের প্রতি। আমারা কারো ভাই,কারো ভাতিজা,কারো বন্ধু। আসুন সকলে মিলে স্লোগান তুলি “হিংসা নিন্দা পরিহার করি,সুন্দর ইউনিয়ন গড়ি”। অত্র ইউনিয়ন বাসীর সকলের জন্য মহান আল্লাহ পাকের কাছে সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও শতবছর নেক হায়াত কামনা করি ‘।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন