বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শাবিপ্রবি পরিস্থিতি, জেলা ও মহানগর আওয়ামী লীগের বক্তব্য

সিলেট প্রতিনিধি / ২২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি’র) মাননীয় উপাচার্যের বাসভবনে গতকাল থেকে আন্দোলনকারীরা বিদ্যুৎ ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এরই ধারাবাহিকতায় আজ সকাল থেকে আন্দোলনরত শিক্ষার্থীরা ভিসি’র বাসায় খাবার সরবরাহ বন্ধ করে দেন। ভিসি মহোদয়ের বাসায় খাবার সরবরাহ বন্ধ করে দেয়ার প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনায় আজ সকালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের নির্দেশনায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার দুই জন জনপ্রতিনিধি সিলেট সিটি কর্পোরেশনের ৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর, সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মখলিছুর রহমান কামরান এবং শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান আন্দলনরত শিক্ষার্থী ও ভিসি মহোদয়ের জন্য খাবার নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গেলে আন্দোলনকারী শিক্ষার্থীরা ভিসি মহোদয়ের বাসায় খাবার সরবরাহে বাঁধা দেন এবং খাবার ফিরিয়ে দেন।

আন্দোলনকারীদের এমন কর্মকান্ডকে বাংলাদেশ আওয়ামী লীগ কোনো অবস্থাতেই সমর্থন করতে পারে না। সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এমন অমানবিক কর্মকান্ডের তীব্র নিন্দা জানাচ্ছে।
আন্দোলনের যৌক্তিক সমাধানের জন্য যখন বিভিন্ন পর্যায়ে আলোচনা চলছে সেই অবস্থায় এমন অমানবিক কার্যক্রম অশুভ কিছুর ইঙ্গিত বহন করে বলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ মনে করেন।

এই ধরনের অমানবিক কর্মকান্ড হতে বিরত থেকে আন্দোলনের যৌক্তিক সমাধানের জন্য আলোচনার পথে ফিরে আসার জন্য আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন