শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবল সদর ইউনিয়নে এগিয়ে আজমল হোসেন চৌধুরী।

Satyajit Das / ৮৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

বৃহত্তর সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং বাহুবল ইউনিয়ন পরিষদ নিবার্চনে জনমতে অনেকটাই এগিয়ে আছেন বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জনাব আজমল হোসেন চৌধুরী। সরেজমিনে গিয়ে ও নিবার্চনী বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে এমনটাই গুঞ্জন শোনা গিয়েছে । নিবার্চনী এলাকা ঘুরে ও স্থানীয়দের সূত্রে জানা যায়, আগামী ৩১ জানুয়ারী বাহুবল উপজেলার ০৪নং বাহুবল সদর ইউনিয়নসহ ৭টি ইউনিয়ন পরিষদ নিবার্চন অনুষ্ঠিত হবে। এর মধ্যে বাহুবল সদর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ৪ জন। প্রার্থীরা হচ্ছেন;স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরী (ঘোড়া), আওয়ামীলীগ মনোনীত রিফাত ইসলাম মুরাদ (নৌকা),বাংলাদেশ জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম(লাঙ্গল) ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজল তালুকদার (আনারস) প্রতীক।

আজমল হোসেন চৌধুরী ০৪ নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদের ২০১৬ সালের ইউপি নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বৈধভোটে নির্বাচিত হয়েছিলেন। গত ইউপি নিবার্চনে জয়ী হওয়ার পরের দিন থেকে তিনি ইউনিয়নের গ্রামে গ্রামে নানা উন্নয়ন, মসজিদ,মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে নিয়মিত অনুদানসহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজেও বিশেষ ভুমিকা রেখেছেন। শুধু তাই নয়,গ্রামে গ্রামে নবীন-প্রবীণদের সাথে নিয়ে ওয়ার্ড পর্যায়েও করেছেন ব্যাপক উন্নয়নমূলক কার্যক্রম। বিশেষ করে,আজমল হোসেন চৌধুরী মহামারী করোনা কালীন সময়ে অত্র ইউনিয়নের প্রতিটি সহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন বিনামূল্যে খাদ্য সহায়তা। এই জন্য তিনি সকলের কাছে গরীবের বন্ধু “আজমল ভাই” হিসাবে পরিচিতি লাভ করেন। নিঃস্বার্থভাবে তাদের বিপদে-আপদে ও বিভিন্ন সমস্যায় দিন-রাত পাশে দাঁড়িয়েছেন ওই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরী । এসব কারণে সাধারণ লোকজনের ভালবাসায় তিনি জনমতে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। বিভিন্ন বাজারের চায়ের দোকানসহ সর্বত্র ভোটারদের মাঝে তার গুঞ্জন শোনা যাচ্ছে। ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরী ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’ মানুষের ভালবাসার টানেই এবারের নিবার্চনে আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছি। বাহুবলে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ থাকলে আমিই নিবার্চিত হবো। আর আমি নিবার্চিত হলে সকল উন্নয়নের ধারা অব্যাহত রেখে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি উন্নত মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তুলব-ইনশাআল্লাহ ‘।

উল্লেখ্য যে,২০১৬ সালের ৪নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজমল হোসেন চৌধুরী (নৌকা) প্রতীকে ৬ হাজার ৩৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিফজুর রহমান আবুবকর(আনারস) প্রতীকে ৪ হাজার ২৩০ ভোট, সিরাজ মিয়া তালুকদার(ছাতা) প্রতীকে ১ হাজার ৫ ভোট,সামায়ূন কবির চৌধুরী (ধানের শীষ) প্রতীকে ৯৮৭ ভোট এবং ফারুক আহমেদ আখঞ্জী লাঙ্গল প্রতীকে পেয়েছিলেন ৫৪৪ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন