শিরোনাম
‘ অশান্ত পাহাড় ‘। সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন বুধহাটা থেকে ১৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক আটক ‘সোনালী চাকমা’র পাশে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন। স্টুডেন্ট’স কেয়ার স্কুল,গোরারাই এর জাতীয় শোক দিবস উজ্জাপন বৌভাতের আনন্দ চাপা পড়লো গার্ডারে। (ভিডিও সহ) বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয়
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবল সদর ইউনিয়নে এগিয়ে আজমল হোসেন চৌধুরী।

Satyajit Das / ৫৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):

বৃহত্তর সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪নং বাহুবল ইউনিয়ন পরিষদ নিবার্চনে জনমতে অনেকটাই এগিয়ে আছেন বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জনাব আজমল হোসেন চৌধুরী। সরেজমিনে গিয়ে ও নিবার্চনী বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে এমনটাই গুঞ্জন শোনা গিয়েছে । নিবার্চনী এলাকা ঘুরে ও স্থানীয়দের সূত্রে জানা যায়, আগামী ৩১ জানুয়ারী বাহুবল উপজেলার ০৪নং বাহুবল সদর ইউনিয়নসহ ৭টি ইউনিয়ন পরিষদ নিবার্চন অনুষ্ঠিত হবে। এর মধ্যে বাহুবল সদর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ৪ জন। প্রার্থীরা হচ্ছেন;স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরী (ঘোড়া), আওয়ামীলীগ মনোনীত রিফাত ইসলাম মুরাদ (নৌকা),বাংলাদেশ জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম(লাঙ্গল) ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজল তালুকদার (আনারস) প্রতীক।

আজমল হোসেন চৌধুরী ০৪ নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদের ২০১৬ সালের ইউপি নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বৈধভোটে নির্বাচিত হয়েছিলেন। গত ইউপি নিবার্চনে জয়ী হওয়ার পরের দিন থেকে তিনি ইউনিয়নের গ্রামে গ্রামে নানা উন্নয়ন, মসজিদ,মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে নিয়মিত অনুদানসহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজেও বিশেষ ভুমিকা রেখেছেন। শুধু তাই নয়,গ্রামে গ্রামে নবীন-প্রবীণদের সাথে নিয়ে ওয়ার্ড পর্যায়েও করেছেন ব্যাপক উন্নয়নমূলক কার্যক্রম। বিশেষ করে,আজমল হোসেন চৌধুরী মহামারী করোনা কালীন সময়ে অত্র ইউনিয়নের প্রতিটি সহায় ও দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন বিনামূল্যে খাদ্য সহায়তা। এই জন্য তিনি সকলের কাছে গরীবের বন্ধু “আজমল ভাই” হিসাবে পরিচিতি লাভ করেন। নিঃস্বার্থভাবে তাদের বিপদে-আপদে ও বিভিন্ন সমস্যায় দিন-রাত পাশে দাঁড়িয়েছেন ওই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরী । এসব কারণে সাধারণ লোকজনের ভালবাসায় তিনি জনমতে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। বিভিন্ন বাজারের চায়ের দোকানসহ সর্বত্র ভোটারদের মাঝে তার গুঞ্জন শোনা যাচ্ছে। ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন চৌধুরী ডেইলি সিলেট নিউজ24”কে বলেন,’ মানুষের ভালবাসার টানেই এবারের নিবার্চনে আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছি। বাহুবলে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ থাকলে আমিই নিবার্চিত হবো। আর আমি নিবার্চিত হলে সকল উন্নয়নের ধারা অব্যাহত রেখে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি উন্নত মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তুলব-ইনশাআল্লাহ ‘।

উল্লেখ্য যে,২০১৬ সালের ৪নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজমল হোসেন চৌধুরী (নৌকা) প্রতীকে ৬ হাজার ৩৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিফজুর রহমান আবুবকর(আনারস) প্রতীকে ৪ হাজার ২৩০ ভোট, সিরাজ মিয়া তালুকদার(ছাতা) প্রতীকে ১ হাজার ৫ ভোট,সামায়ূন কবির চৌধুরী (ধানের শীষ) প্রতীকে ৯৮৭ ভোট এবং ফারুক আহমেদ আখঞ্জী লাঙ্গল প্রতীকে পেয়েছিলেন ৫৪৪ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন