শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

উপজেলা চেয়ারম্যান পদে “আব্দুর রকিব”-এর প্রার্থীতা ঘোষণা।

Satyajit Das / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

সত্যজিৎ দাস(স্টাফ রিপোর্টার):বৃহত্তর সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আগাম প্রার্থীতা ঘোষনা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র সহ-সভাপতি,ত্যাগী নেতা,বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুর রকিব।

গত সোমবার(০৭ ফেব্রুয়ারী) রাতে মিলেনিয়াম ব্যাচের আয়োজনে বাহুবলের মিরপুরস্থ একটি অভিজাত হোটেলে এক মতবিনিময় সভায় এ প্রার্থীতা ঘোষনা করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন মিরপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শামীম আহমদ,বাহুবল উপজেলা প্রবাসী কল্যান সংস্থার সাবেক সাধারন সম্পাদক মিয়া মো: সিজিল,সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এবিএম শামছু,প্রতিভা গ্রুপের চেয়ারম্যান তোফায়েল আহমদ আখনঞ্জী,শান্তিবাগ ট্রেডার্সের স্বত্বাধিকারী শাহনেওয়াজ,বাহুবল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম,মাষ্টার শাহ উজ্বল,কিশলয় জুনিয়র হাই স্কুলের প্রধান শিক্ষক জামাল আহমেদ,বিশিষ্ঠ ব্যবসায়ী জুবায়ের আহমদ প্রমূখ।

আব্দুর রকিব বাহুবল ০৪নং সদর ইউনিয়নের বড়ইউরি গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী বাহুবল কলেজের প্রতিষ্টাতা হাজী জমির উদ্দিনের ছেলে। এরইমধ্যে উপজেলা ঘুরে মুরব্বিদের মতামত,পরামর্শ ও সম্মতি নিচ্ছেন তিনি। ডেইলি সিলেট নিউজ 24’কে মোঃ আব্দুর রকিব বলেন, ‘গত ২২ ডিসেম্বর হবিগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষে শতাধিক নেতাকর্মী আহত হয় এবং ফ্যাসীবাদী সরকারের মিথ্যা মামলায় বিএনপি সিনিয়র যুগ্ন-আহ্বায়ক সাবেক সফল মেয়র জিকে গাউছ,আহব্বায়ক আবুল হাসিম,যুগ্ন আহব্বায়ক ও সবেক নির্বাচিত সাংগঠনিক এনামুল হক সেলিম ও বাহুবল থানা সভাপতি তুষার চৌধুরী ভাই সহ সকল নেতাকর্মীর নিঃশর্তে মুক্তির দাবি জানাই। তিনি আরও বলেন,আমার দলের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো। পরম করুনাময় আল্লাহর অশেষ কৃপায় উপজেলার বিভিন্ন এলাকার তৃণমূলের সমর্থকদের সাথে নিয়ে,মুরব্বিদের দোয়া ও পরামর্শে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। অবশ্য তৃণমুলের নেতাকর্মীরাই আমাকে নির্বাচন করার জন্যে সম্মতি দিয়েছেন। আমি উপজেলার সর্বস্তরের জনসাধারণের দোয়া ও সমর্থন কামনা করি ‘।সরজমিনে দেখা গিয়েছে,’ আসন্ন বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন অঞ্চলে প্রচার প্রচারণা ও জনগণের দোয়া,সমর্থন চেয়ে বেড়াচ্ছেন তরুণ সমাজ সেবক ও রাজনীতিবীদ বাহুবল উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জনাব মোঃ আব্দুর রকিব। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (১১ ফেব্রুয়ারী) দৌলতপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে সমবেত মুসল্লীদের কাছে তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হবেন বলে দোয়া চান। এ সময় এলাকার বয়োজ্যেষ্ঠ ও মুরব্বিরা উনাকে আশ্বস্ত করেন। উল্লেখ্য যে,তিনি সামাজিক সংগঠন ‘সচেতন নাগরিক ঐক্য’ বাহুবলের আহবায়ক ও বিশিষ্ট মুরুব্বী,শিক্ষানুরাগী বাহুবল কলেজের প্রতিষ্ঠাতা,জনাব হাজী জমিরউদ্দীন আহমদের বড় ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন