শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে স্কুল শিক্ষিকা’র ঝুলন্ত লাশ,হত্যার অভিযোগ পরিবারের।

Timir Banik / ৬৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

তিমির বণিক(মৌলভীবাজার):সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার চায়ের রাজধানী শ্রীমঙ্গল পৌর শহরের মৌলভীবাজার রোডে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন ব্যাংকার সঞ্জয় কুর্মী ও তাঁর সহধর্মিণী শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ঝর্না কুর্মী।

১৮ মার্চ রোজ শুক্রবার দুপুরের পর সঞ্জয় কুর্মী বাসায় এসে দেখেন তার স্ত্রী ঝর্না কুর্মী’র মরদেহ গলায় ফাঁস দেয়া অবস্থায় সিলিং ফ্যানের সাথে ঝুলে আছেন। এমতবস্থায় সঞ্জয় কুর্মী তৎক্ষনাৎ মোবাইল ফোনে তাঁর শাশুড়ীকে বিষয়টি জানালে তারা এসে দেখেন গলায় ফাঁস লাগানো অথচ হাঁটু ঘরের ফ্লোরে মধ্যে লাগানো। ঝর্না কুর্মী’র মা (সঞ্জয় কুর্মীর শাশুড়ীর) ধারণা তাদের মেয়েকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে চালিয়ে দেওয়ার জন্য নাটক তৈরি করেছে জামাই। মৃত ঝর্ণার মা জামাই সঞ্জয় কুর্মীকে হত্যাকারী বলে মনে করছেন। শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল সরিজমিনে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করার কথা থাকলেও বিকেল ৫ টার পর ময়নাতদন্ত হয় না বলে থানায় রাখা হয়। আগামীকাল শনিবার (১৯ মার্চ) সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করবেন বলে জানান শ্রীমঙ্গল থানা পুলিশ। এদিকে সঞ্জয় কুর্মী’কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন