শিরোনাম
শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আশ্রয় কেন্দ্রেগুলিতে বিএনপির পক্ষ থেকে খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হিলফুল ফুজুল তরুণ সংঘের সম্মানিত উপদেষ্টা যুক্তরাজ্যর প্রবাসী সামছুল আলম খান শাহীন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয় সাতক্ষীরা আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী দিবস পালিত
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগরে আল ইসলাহ-তালামীযের বিক্ষোভ মিছিল সম্পন্ন

Coder Boss / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

রাজা মিয়া সিলেটঃ

ভারতে মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর অবমাননার প্রতিবাদে ১৪ জুন ২০২২ মঙ্গলবার বিকাল ৫টা ৩০ মিনিটে স্হানীয় গোয়ালাবাজারে বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ ও তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলা শাখা। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল পরবর্তী জনসভায় বক্তারা বলেন: মহানবী হযরত মোহাম্মদ (সা:) কেবল মুসলিম জাতি নয়, গোটা পৃথিবীর সকল মানুষের জন্য উত্তম আদর্শ। সকল ধর্মের মানুষ নিজেদের প্রয়োজনে হলেও তার আইডিওলজি অনুসরণ করে থাকেন, তাকে শ্রদ্ধার চোখে দেখেন, আর মোসলমানদের কাছে তো তিনি নিজের প্রাণের চেয়ে অধিক প্রিয়। সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব ও তাঁর পুতঃ পবিত্র স্ত্রী হযরত আয়েশা সিদ্দিকা (রা:) কে নিয়ে ভারতের বিজেপি সরকারের দু’জন মুখপাত্র নুপুর শার্মা ও নবীন জিন্দালের অবমাননাকর মন্তব্য ২০০ কোটি মুসলমানসহ বিশ্বের সকল সুশীল শ্রেণির মানুষকে আঘাতপ্রাপ্ত করেছে। বিভিন্ন ধর্মের মনীষি, গবেষক, বিজ্ঞানীগণ যেখানে তাঁর জীবনি নিয়ে গবেষণা করে সঠিক পথ খুঁজে পাচ্ছেন, ইসলাম ধর্ম গ্রহণ করছেন, সেখানে তাদের এই উদ্ভট মন্তব্য বিশ্ববাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

সভায় বক্তারা আরও বলেন: আরব বিশ্বসহ পৃথিবীর অনেক দেশ ভারতীয় পণ্য বয়কট, রাষ্ট্রদূত প্রত্যাহার, কূটনীতিক সম্পর্ক বিচ্ছিন্ন করার পরও ভারত সরকারের টনক পুরোপুরি নড়ছেনা। নুপুর শার্মা ও নবীন জিন্দালের ফাঁসি এবং ভারত সরকারের পক্ষ থেকে এই স্পর্শকাতর ইস্যুতে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান নেতৃবৃন্দ।

সাদিকুর রহমান শিবলীর সভাপতিত্বে, জুনায়েদ তালুকদার ও তুহিন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তালামীযের কেন্দ্রীয় সহ- সাধারণ সম্পাদক ছাত্রনেতা সুলতান আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আল ইসলাহের সাধারণ সম্পাদক আব্দুল মতিন গজনবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মোবারক, সিলেট পশ্চিম জেলা তালামীযের সহ সভাপতি সালেহ আহমদ, অর্থ সম্পাদক মাহবুব খাঁন, উপজেলা আল ইসলাহের প্রচার সম্পাদক কাজি আবুল কালাম আজাদ, উমরপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক হা. আজাদ আলী, তালামীযের সাবেক কেন্দ্রীয় সহ অফিস সম্পাদক হা. তৌরিছ আলী, ওসমানীনগর উপজেলা তালামীযের সভাপতি ফয়ছল ইসলাম। আরোও উপস্থিত ছিলেন মাও. খুর্শেদ আলম, মাও. আবু সালেহ আল মাহমুদ, মাও. আখতার আলী, মাও. আলী আহমদ, আজির উদ্দিন মেম্বার, হা. রায়হান আহমদ, মাও. মোস্তফা আহমদ মিছলু, মাও. আব্দুল বাসিত, মাও.কবির আহমদ, মাও. খলকুজ্জামান, মাও আব্দুস সালাম, মাও. আমিনুল ইসলাম, হা. আতাউর রহমান, হা. আব্দুল আমিন, হা. আনোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন আল ইসলাহ ও তালামীযের বিভিন্ন ইউনিয়ন ও আঞ্চলিক শাখার নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন