শিরোনাম
নরসিংদীতে হিন্দু ছাত্র মহাসংঘের আলোচনা সভা অনুষ্ঠিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হলেন জকিগঞ্জের মুমিনুল ইসলাম চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, ছিটকে গেলেন স্বামী সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমান’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক এখলাছুর রহমান’র মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা আ’লীগের শোক সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমানের মৃত্যুতে খসর’র শোক রুস্তমপুরে ছাত্রলীগের কমিটির গঠনের লক্ষ্যে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয় বিহঙ্গের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন..!! প্রবাসীদের কষ্ঠ! বিশ্বনাথে জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রবাসীর লক্ষ টাকার চেক হস্তান্তর
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বালাগঞ্জে খেলাফত মজলিসের ত্রাণ বিতরণ।

SATYAJIT DAS / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

সত্যজিৎ দাস (স্টাফ রিপোর্টার):

সিলেটের সর্বকালের ভয়ানক বন্যায় মানুষের জীবন আজ বিপন্ন। বানভাসিদের সবকিছু ভাসিয়ে নিয়ে যাচ্ছে কুশিয়ারার পানি। একই বছরে দুই দূর্যোগ,প্রথমে করোনা;আর এবার বন্যার আঘাতে মানবজীবন যেন লণ্ডভণ্ড। দুর্যোগ পুরো সিলেটবাসীদের ঘিরে রেখেছে,কেউ হারাচ্ছেন ঘর বাড়ী,আবার কেউ কেউ সহায় সম্বল হারিয়ে পাগল প্রায়। সম্মিলিত প্রচেষ্টা ছাড়া এ দুঃসময় পার করা প্রায় অসম্ভব,দেশের বিভিন্ন ব্যক্তি ও স্বেচ্ছাসেবী সংগঠনের মতোই এবার সিলেটের বানভাসিদের পাশে দাঁড়িয়েছে ‘খেলাফত মজলিস’।

সিলেট জেলা খেলাফত মজলিসের পক্ষ থেকে ২৩ জুন বৃহস্পতিবার বালাগঞ্জের পূর্বগৌরীপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে। বন্যা দুর্গত মানুষের দুয়ারে ত্রাণ নিয়ে এসেছেন সিলেট জেলা খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব দিলওয়ার হোসাইন ।

নৌকায় করে প্রতিটি সরকারি ও বেসরকারি আশ্রয়কেন্দ্রে উপস্থিত হয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন এবং সঙ্গে নিয়ে আসা ত্রাণ তাদের হাতে তোলে দেন। ত্রাণ বিতরণে আলহাজ্ব দিলওয়ার হোসাইন সাহেবের সাথে ছিলেন বালাগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাও. সৈয়দ আলী আছগর সাহেব,জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাও. আশিকুর রহমান ও বালাগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাও. হুসাইন আহমদ মিছবাহ,সাধারণ সম্পাদক আবুল কাশেম অফিক প্রমুখ। এছাড়াও স্থানীয়ভাবে সহযোগিতা করেছেন ৮ নং ওয়ার্ডের মেম্বার মাও. আব্দুল করিম সহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন