শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ-বানিয়াচং রোডে কভার ভ্যান ও টমটমের সংঘর্ষে নিহত ১,আহত ২।

সত্যজিৎ দাস / ৩৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার:
সিলেটের হবিগঞ্জ সদর হতে বানিয়াচং গামী একটি প্রিমিয়ার সিমেন্ট কোম্পানীর মাল বাহী কভার ভ্যান ৬ জুলাই ভোর ০৬টায় ১০নং সুবিদপুর ইউনিয়নের ভাটিপাড়া মোড়ে এসে পৌঁছালে আজমিরীগঞ্জ থেকে হবিগঞ্জ সদর গামী ১টি টমটম গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়,এতে টমটম চালক মোঃ পায়েল (২৫ ) নিহত হন। নিহত মোঃ পায়েল আজমিরীগঞ্জ এর আব্দুল কুদ্দুস এর পুত্র।এতে আরও দুজন আহত হয়েছেন,তারা হলেন মুক্তার হোসেনের পুত্র আজমিরীগঞ্জ নগর পশ্চিমপাড়ার মৎস্য ব্যবসায়ী কালন মিয়া(২৮) ও শাল্লা উপজেলার সিরিয়াইল গ্রামের আবু মিয়ার পুত্র মোঃ তাহের মিয়া(২৯)। বিশালাকার প্রিমিয়াম সিমেন্ট কোম্পানির কাভার ভ্যানের ধাক্কায় টমটম গাড়িটি ধুমড়ে মুচড়ে যায়। আহতদের চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক  হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পরথেকে কভার ভ্যানের চালক পলাতক রয়েছে। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ জানান,কভার ভ্যান গাড়িটি থানায় আটক রাখা আছে এবং আইন অনুযায়ী মামলা প্রক্রিয়াধীন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসাইন কাভার্ড ভ্যান আটক সহ ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন,’ নিহতের পারিবারিক সুত্রে ও সরজমিনে গিয়ে জান গিয়েছে পায়েল মিয়া আজমিরীগঞ্জ বাজার থেকে মাছের চালান নিয়ে হবিগঞ্জে যাওয়ার পথে রত্না নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১১-৪৮৬৩) টমটমটি চাপা দিলে গুরুতর আহত হয় পায়েল মিয়া।

এ সময় ক্যাভার্ড ভ্যান চালক পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় পায়েল মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পায়েল মিয়াকে মৃত ঘোষনা করেন ‘। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ নিহত পায়েলের লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন