শিরোনাম
আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মূল রহস্যটা লুকিয়ে রাখার কারণ কি?

গিয়াস উদ্দিন / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

অনলাইন নিউজ ডেস্কঃ

শাকিব খান খোলামেলা করে সবকিছু ক্লিয়ার না করলেও বাকি রাখেনি কিছু বলার, সেখানে বুবলী প্রথম থেকেই রহস্যজনকভাবে ফেসবুক পেইজ মুঠোফোন সহ বিভিন্ন টিভিচ্যানেলে কথা বলে যাচ্ছেন, মূল রহস্যটা লুকিয়ে রাখার কারণ কি? ক্যারিয়ার? বাচ্চা? নাকি সংসার টিকিয়ে রাখার? কোনটা? আপনার কথায় তো ক্লিয়ার কিছুই বুঝা যাচ্ছেনা, আপনার এই রহস্যজনক কথাবার্তার কারণে শাকিব খান ট্রলের শিকার হচ্ছেন প্রতিনিয়ত, এটাই কি চাচ্ছেন? যদি এটা চেয়ে থাকেন শেষটা আপনার ভালো হবেনা এইটুকু বলা যায় নিঃসন্দেহে, কারণ আপনি অতীতের ঘটনা ভুলে গেছেন, অতীত ভুলে যাওয়ার খেসারত হয়তো আপনাকে দিতে হবে, এবং সামনে সেটাই অপেক্ষা করতেছে।মূল রহস্যটা লুকিয়ে রাখার কারণ কি?

শাকিব খান যেহেতু বলেনি বিয়ে বাচ্চার কথা গোপন রাখতে আপনি কেনো গোপন রেখেছেন? উদ্দেশ্যটা কি? ২০১৭ সালে অপুর সাথে ঘটে যাওয়া ঘটনা নিয়ে ফেসবুকে লম্বা করে পোস্ট দিয়েছেন, খুব সন্দর ও জ্ঞানী কথা বলেছেন, প্রতিটা কথা ছিলো যুক্তিসঙ্গত, কিন্তু সুন্দর পোস্ট, জ্ঞানী কথা, যুক্তিসঙ্গত কথা গুলোর মর্যাদা আপনি নিজে কতটুকু দিয়েছেন? এই প্রশ্নগুলোর উত্তর কি আদৌ আপনি দিতে পারবেন? দেওয়ার মতো অবস্থা রেখেছেন? নাকি সবই ঘুলিয়ে ফেলে শাকিব খানের বারোটা বাজানোর জন্য মাঠে নেমেছেন? কি চাচ্ছেন মূল বিষয়টা ক্লিয়ার করা উচিৎ।

আপনি যতদিন না সবকিছু ক্লিয়ার করবেন ততদিন আপনার বিবাহ করা স্বামী শেহজাদ খান বীরের বাবা শাকিব খান সমালোচনার মুখে পড়ে থাকবে, আপনি যেহেতু তার ভালো চেয়েছেন সবসময়, এখনো চান তাহলে আপনার উচিৎ সব সত্য তুলে ধরা, সত্য তিতে হলেও শুনে তৃপ্তি পাওয়া যায়।

বাংলাদেশ প্রতিদিন’কে দেওয়া সাক্ষাৎকারে খুব সুন্দর কথা বলেছেন, কিন্তু সুন্দর কথা গুলোর মাঝে রহস্য রেখে আবারও শাকিব খানকে নিয়ে সমালোচনা করার যায়গা করে দিয়েছেন, রহস্যময় কথা বাদ দিয়ে সোজাসাপটা বলা উচিৎ বলে মনে করি, সোজাসাপটা বললে শাকিব খান ও আপনার ফ্যানদের মধ্যে ঝামেলা হবেনা বা শাকিব খানকে নিয়েও কেউ সমালোচনা করতে পারবেনা, আপনি সব সত্য বিস্তারিত ভাবে ক্লিয়ার করে তুলে ধরলে যদি মনে হয় শাকিব খান সমালোচনা করার মতো কাজ করেছে অবশ্যই সমালোচনা তার পাওনা, কারণ সে একই ভুল বারবার করবে এগুলো তো দর্শকরা মেনে নিবেনা, কিন্তু আপনি ক্লিয়ার কিছু বলতেছেন ও না, আপনার ভক্তরা তাদের মনমতো বাজেভাবে শাকিব খানকে উপস্থাপন করে তুলে ধরতেছে, এগুলো ঠিক না, এর জন্য দ্বায়ী আপনি নিজে।

ফ্যান ফলোয়ার মানে তারকাদের জন্য একটা পরিবার, আপনার পরিবার যদি শাকিব খানকে বাজেভাবে উপস্থাপন করে শাকিব খানের ফ্যানরাও ছেড়ে কথা বলবেনা, কারণ আপনাকে যেমন আপনার ভক্তরা ভালোবাসে ঠিক তেমনি শাকিব খানের ভক্তরাও শাকিব খানকে মনপ্রাণ দিয়ে ভালোবাসে, শাকিবিয়ানরা শাকিব খানকে কিরকম ভালোবাসে সেটা নিশ্চয়ই আপনার অজানা নয়, অজানা হবারও কথা না কারণ শাকিব খানের বিপদে-আপদে সবসময় নিজেদের সবটুকু দিয়ে পাশে থাকার চেষ্টা করে শাকিবিয়ানরন।

আপনার উচিৎ দ্রুত সবকিছু ক্লিয়ার করা, আপনি একজন উচ্চ শিক্ষায় শিক্ষিত মানুষ, আপনার জ্ঞান ও আছে বটে, বাট এরকম জ্ঞান দিয়ে কি হবে যদি আপনার সন্তানের জন্মদাতা ট্রলের শিকার হয় আপনার রহস্যময় কথার কারণে? এই জ্ঞান দিয়ে কি পানি খাবেন? এরকম দুষ্ট জ্ঞান আপনার জন্য ভালো কিছু বয়ে আনবে না বরংচ খারাপ কিছুই আনবে।

আপনার কাছে বিনীত অনুরোধ আপনি সবকিছু ক্লিয়ার করেন, নাহলে দুজনে একসাথে লাইভে এসে কিংবা বাসায় বসে মিটমাট করেন, এতে করে আপনাদের ফ্যানদের জন্য যেমন ভালো হবে তেমন সাধারণ মানুষদের প্রতিক্রিয়াও ভালো জন্মাবে, রহস্যজনক কথাবার্তা না বলে সবকিছু ক্লিয়ার করেন, দয়া করে মানুষকে আর হাসাইবেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন