শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তারেক রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজার পৌর বিএনপির উদ্যোগে পথ শিশুদের খাবার বিতরণ

আমিরুল ইসলাম সাহেদ / ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

আমিরুল ইসলাম সাহেদঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি,মৌলভীবাজার জেলা বিএনপি’র অর্থ সম্পাদক ও মৌলভীবাজার পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান এর আয়োজনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে ২১ নভেম্বর ২০২২ খ্রিঃ রেজ সোমবার বাদ যোহর মৌলভীবাজার কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে পথ শিশু ও ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ করে মৌলভীবাজার পৌর বিএনপি।তারেক রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজার পৌর বিএনপির উদ্যোগে পথ শিশুদের খাবার বিতরণ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত।
সভাপতিত্ব করেন পৌর বিএনপির আহ্বায়ক মুজিবুর রহমান মজনু, সঞ্চালনা করেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিল আনিসুজ্জামান বায়েছ।
দোয়া পরিচালনা করেন জেলা বিএনপির সহ-সভাপতি জনাব ইয়ায়র আহমদ।
দোয়া ও খাবার বিতরণ পরিচালনা করেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫২তম জন্মদিনের প্রধান পৃষ্ঠপোষক মনোয়ার আহমেদ রহমান।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মতিন বকস্, পৌর বিএনপি সাবেক সভাপতি আব্দুল হক, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা মহিলা দলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাহানারা বেগম, জেলা যুবদলের তথ্য যোগাযোগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুয়েল বক্স, জেলা জাসাস এর যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহান আহমদ, পৌর সেচ্ছাসেবকল দলের সদস্য সচিব সাইফুল ইসলাম সুহেল, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসহাক আহমদ রাহিন, সহ -সাধারণ সম্পাদক শেখ মোঃ ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক আল-আমীন সহ জেলা বিএনপি, পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে তারেক রহমানের দীর্ঘায়ু কামনা সহ দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, রোগ মুক্তি, সুস্থ্যতা কামনা এবং শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোক সহ মরহুম সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন