শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে মধ্য রাতে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণে

মুহাম্মদ মামুন মুন্সি / ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলাধীন মান্নারগাঁও ইউনিয়নের বাসিন্দা মামুন মিয়া’র অর্থায়নে,বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট কানন আলম ও সাংবাদিক মামুন মুন্সি’র সার্বিক তথ্যাবধানে,কনকনে শীতের রাতে বিভিন্ন স্থানে আশ্রয় নেওয়া শীতার্ত ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে,চলতি মাসের (২৭ও২৮ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করা হয়।

কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে ছিন্নমূল ব্যক্তিগণ বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন এডভোকেট কানন আলম ও সাংবাদিক মামুন মুন্সি আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন।

রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় আমরা কৃতজ্ঞ।

মামুন মিয়া বলেন,
আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই তারা প্রকৃত মানুষ না সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণের তথা মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি।

অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সৌদি প্রবাসী আশরাফুল হক, ইছাক আলী, জাবেদ পাঠান, এসকে, মঈনুল প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন