শিরোনাম
জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ যুক্তরাজ্যের লন্ডন ওয়েষ্ট মিনিষ্টার ফরেন কমনওয়েলথ অফিসের সামনে ফাইট ফর রাইট ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ করা হয় দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে গাঁজাসহ অলি মিয়া আটক।

SATYAJIT DAS / ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে সোমবার (০৯ জানুয়ারি) ১ কেজি গাঁজাসহ অলি মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। আটককৃত অলি মিয়া শ্রীমঙ্গল শহরের মুসলিমবাগের মৃত নাবালগ গাজীর ছেলে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ সুত্রে জানা যায়, গত সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এসআই সুব্রত চন্দ্র দাস,এএসআই জামাল মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল শহরের লালবাগ এলাকায় প্রবেশমুখ থেকে আসামি অলি মিয়াকে আটক করে।

তার হাতে থাকা একটি সাদা প্লাস্টিকের ব্যাগ থেকে নীল রংয়ের পলিথিনে মোড়ানো অবস্থায় ১ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ১২ হাজার টাকা।

এ ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে ও বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

সিলেট নিউজ/শ্রীমঙ্গল/অপরাধ/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন