শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

SATYAJIT DAS / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

ইংরেজি নতুন বছর ২০২২ এর জানুয়ারি মাসের শেষ ৭ দিনে মৌলভীবাজার জেলা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযানে মদ,গাঁজা,ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করে ও এসব ঘটনায় জেলার বিভিন্ন থানায় ৩০ টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিভিন্ন থানায় এসব মামলার বিপরীতে মোট ৫০ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সফল হয়েছে জেলা পুলিশ মৌলভীবাজার।

উল্লেখ্য যে,গত জানুয়ারি মাসের শেষের ০৭ দিনে জেলার ০৭ থানায় নিয়মিত মামলায় ৫০ জন আসামি গ্রেফতারের পাশাপাশি মোট ২৮৩ টি ওয়ারেন্ট নিষ্পত্তি হয়েছে। বিভিন্ন থানায় পরিচালিত বিশেষ অভিযানে মোট ৫৫৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৫৩০ লিটার চোলাই মদ এবং ৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।মৌলভীবাজার সদর মডেল থনায় সর্বাধিক ১১ টি, শ্রীমঙ্গল ও কুলাউড়া থানায় ৬ টি করে,কমলগঞ্জ থানায় ৪ টি,জুড়ী থানায় ২ টি এবং রাজনগর থানায় ১ টি মামলা রুজু করা হয়।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার বলেন, “আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছি। গত মাসের (জানুয়ারি) শেষ ৭ দিনে পুরো জেলায় মোট ৩ শতাধিক অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে আমরা ৫০ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। জেলাবাসীকে মাদক সংক্রান্ত যে কোন তথ্য দিয়ে জেলা পুলিশকে সহযোগিতা করার আহবান করছি।”

সিলেট নিউজ/আইন-কানুন/মৌলভীবাজার/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন