শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে খলিলপুর ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

রিপন মিয়া / ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:

বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় থেকে একটি শান্তি মিছিল বের করা হয়। এতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন। মিছিলটি শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আবার মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় গিয়ে শেষ হয়। মিছিল শেষে চত্বরের পাশে শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন খলিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। সঞ্চালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাঈদুর রহমান। বক্তব্য রাখেন- সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. অলিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ চৌধুরী রিপন।

এছাড়াও উপস্থিত ছিলেন- সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. রাজু আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজন আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন