শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথবাসীর স্বপ্ন বাস্তবায়নের দিকে – মেয়র মুহিবুর রহমান

রাজা মিয়া / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩

বিশ্বনাথ সিলেট প্রতিনিধিঃ 

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান দীর্ঘ ১ মাস যুক্তরাজ্যে সফল সফর শেষে( ২৮ ফেব্রুয়ারি) মঙ্গলবার বেলা ২ ঘটিকায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্ধরে উপস্থিত হলে বিশ্বনাথ পৌর ও উপজেলাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধিত অতিথির বক্তব্যে মুহিবুর রহমান বলেন,
বিশ্বনাথবাসীর অনেক স্বপ্ন,যা বাস্তবায়িত হলে একটি আদর্শ পৌর নগরী হিসেবে বিশ্বনাথ গড়ে উঠবে। যেহেতু নতুন পৌরসভা তাই শুরুতে পৌর সভাকে ডেলে
সাজাতে হলে সরকারের বাহিরে আমাদের হৃদয়বান প্রবাসীদের সহায়তা দরকার ,যার জন্যে নির্বাচিত হয়ে যুক্তরাজ্য সফরে গিয়েছি,এলাকার উন্নয়নে ব্যাপক সাড়া পেয়েছি,মা ও মাটির আবেগে সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ইনশাআল্লাহ বিশ্বনাথবাসীর স্বপ্ন পূর্ণ হবে। তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত ছিলেন,যুক্তরাজ্য চেম্বার অব কমার্স এর সভাপতি ও জেএমজি চেয়ারম্যান মনির হোসেন
যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ফারুক আহমদ, ডাক্তার মাহমুদুল মজিদ চৌধুরী,বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক,খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি,বিশ্বনাথ পৌর সভার প্যানেল মেয়র রফিক হাসান,সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগরের সভাপতি মোসাদ্দেক হোসেন সাজুল, কাউন্সিলর জহুর আলী,রাজুক মিয়া রাজ্জাক,বারাম উদ্দিন,মোহাম্মদ সুমন,শামীম আহমদ,সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাবিনা ইয়াসমিন,লাকী বেগম,রেছনা বেগম, হাজী ওয়ারিছ খান,ময়না মিয়া,এডভোকেট জাহেদ সুমন,সুরমান আলী,মুন্না আহমদ,সাংবাদিক তজম্মুল আলী রাজু,এমদাদুর রহমান মিলাদ, জাহাঙ্গীর আলম খায়ের,প্রনন্জয় বৈদ্য অপু, নূর উদ্দিন,রাজা মিয়া,শাহীন আহমদ, তৌফিকুর রহমান হাবিব, রাসেল রহমান,এসপি সেবু,সায়েস্তা মিয়া,সালেহ আহমদ সহ বিশ্বনাথ পৌর ও উপজেলার বিভিন্ন শ্রেণী প্রেশার মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন