সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপন মিয়া / ১৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:

সাফল্যের ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পন করলো লন্ডন থেকে পরিচালিত জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম।
১ মার্চ ২০২৩খ্রীঃ রোজ বুধবার জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম এর ১০ম প্রতিষ্ঠাবার্ষীকি উদযাপন উপলক্ষে মৌলভীবাজার টিমের আয়োজনে (এম সাইফুর রহমান রোডস্থ) মৌলভীবাজার অফিসে এক কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রতিষ্ঠানটির মৌলভীবাজার জেলা ব্যুরু প্রধান মোফাদ আহমদ মোরাদের সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস এম ফজলুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ লেখক ও গভেষক ড.আবু তাহের,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার সিনিয়র উপদেষ্ঠা তাজুদুর রহমান,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম এ রোমান আহমদ,

এছাড়াও বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলার নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আব্দুস সামাদ আজাদ,সহ সভাপতি সুহেল আহমদ,নবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ,বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার দপ্তর সম্পাদক রিপন আহমদ,প্রচার সম্পাদক মামুন আহমদ,জিবি নিউজের শ্রীমঙ্গল উপজেলা স্টাফ রিপোর্টার রুমানা আক্তার শিপা,সদর প্রতিনিধি সালমান আহমদ,সাকিব আহমদ সহ আরও অনেকে।

এই সময় বক্তারা জিবি নিউজের কার্যক্রমের প্রতি প্রশংসা ব্যক্ত করে বলেন আমরা শুধু জানতাম জিবি নিউজ সংবাদ প্রকাশে কাজ করে, কিন্তু আজ জানতে পারলাম সংবাদ প্রকাশের পাশাপাশি সমাজ উন্নয়নেও কাজ করে যাচ্ছে এই জিবি নিউজ।

এইসময় বক্তারা প্রতিষ্ঠান টির চেয়ারম্যান লন্ডন প্রবাসী রাকিব হুসেন রুহেলের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন এই রখম একটি প্রতিষ্ঠান তৈরী করার জন্য।

আলোচনা পর্ব শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযান করেন আগতো অথিতিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন