সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাংলাবাজার ইসলামী ব্যাংক আউটলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুহাম্মদ মামুন মুন্সি / ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

মুহাম্মদ মামুন মুন্সি,দোয়ারাবাজার :

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাবাজার আউটলেট-এর উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ১১ রমজান সোমবার (৩ এপ্রিল) ইসলামী ব্যাংক বাংলাবাজার আউটলেট ভবনে অনুষ্ঠিত হয়।এজেন্ট ইনচার্জ ফিরোজ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাওঃ আব্দুস সাত্তার,ভাইস প্রিন্সিপাল কলাউড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট রাজনৈতিক ডাঃহারুনুর রশীদ,রাজনৈতিক ব্যক্তিত্ব মাওঃ দেলোয়ার হোসেন, সাবেক মেম্বার জালাল উদ্দীন, ইউপি সদস্য মোশাররফ হোসেন, ইউপি সদস্য আবদুল হান্নান, মাওঃ সিদ্দিকুর রহমান।
বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,উক্ত ব্যাংক কর্মকর্তা
অফিসার ও বিনিয়োগ সহকারী ফখরুল আজিম ও এ,পি,ও ইনসার্চ হুবাইবুল হক।
স্বাগত বক্তব্য রাখেন,জাহাঙ্গীর আলম পরিচালক ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট, বাংলাবাজার।বাংলাবাজার ইসলামী ব্যাংক আউটলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত
অনুষ্ঠানে ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, ইসলামী ব্যাংক দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, প্রশিক্ষণ এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ত্রাণ ও পূণর্বাসন কার্যক্রমে নিয়মিত অংশগ্রহণ করছে। সোয়া কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের চালিকাশক্তি। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ে আর.টি.জি.এস (RTGS) করা হয়। এই ব্যাংক বিশ্বে ইসলামী ব্যাংকিংয়ের মডেল হিসেবে পরিগণিত। বক্তারা ইসলামী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন