শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে বারঠাকুরী ইউনিয়ন প্রবাসী সমাজকল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন

সিলেট নিউজ ডেস্ক / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

জকিগঞ্জে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত ৩০০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বারঠাকুরী ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা।

(২০ এপ্রিল) সকালে জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী ইউনিয়নের অন্তর্গত নয়াবাজার মাদরাসা মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, চিনি, তৈল, পেয়াজ, আলু, চানা, ময়দা ও লাচ্ছি।
এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংস্থার সাবেক সভাপতি ফজলুর রহমান

সংস্থার-ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা সাদিকুর এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃমহসিন মতুর্জা চৌধুরী টিপু,
সাবেক চেয়ারম্যান আলহাজ নাছির উদ্দিন নছির , সংস্থার সাবেক সভাপতি মো:ফজলুর রহমান ,মো:হাফিজুর রহমান ,মো:নজরুল ইসলাম ,মাষ্টার মখলিছুর রহমান , মো:হাবিবুর রহমান ,মো:নজরুল ইসলাস ,মো:আহমদ কয়েস ,সংবাদকর্মী এটিএম নাসির ,মাওলানা শরিফ আহমদ প্রমূখ।

আলোচনা সভা শেষে মাওলানা আব্দুল করিম এর মোনাজাতের মাধ্যমে সভার কাজ সমাপ্ত করা হয়।

পবিত্র ঈদুল ফিতরের উপহার হিসেবে বারঠাকুরী ইউনিয়ন এর ৯টি ওয়ার্ডের মধ্য ৩০০জন গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন