শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

সিলেট নিউজ ডেস্ক / ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী এক বিবৃতিতে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সহ সংগঠনের নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়েছেন।
হাফিজ মাছুম আহমদ দুধরচকী শুভেচ্ছা বার্তায় বলেন, দ্রব্যেমূল্যের চরম ঊর্ধ্বগতির কারণে দুঃখী মানুষের ঈদের আনন্দ নেই বললেই চলে। তবে সরকারের পাশাপাশি কিছু ঈমানদার, মুত্তাকী ও পরহেজগার দেশপ্রেমিক ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন সমূহের আর্থিক অনুদান, ইফতার ও দুস্থদের সেবায় এগিয়ে আসায় গরীব মানুষদের মধ্যে কিছুটা ঈদের আনন্দ ফিরে এসেছে। এই মহতী কার্যক্রমকে অভিনন্দন জানিয়ে তিনি ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই হোক এবারের পবিত্র ঈদুল ফিতরের অন্যতম শপথ। সকলকে ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন