সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পানছড়িতে আন্তর্জাতিক মহান মে দিবস-২০২৩ পালিত হয়েছে

সিলেট নিউজ ডেস্ক / ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ মে, ২০২৩

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি:

শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই স্লোগানে আন্তর্জাতিক মহান মে দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১মে) সকাল ৯টার সময় জাতীয় শ্রমিক লীগ পানছড়ি উপজেলা শাখার আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় দিনটি উদযাপন করা হয়।

জাতীয় শ্রমিক লীগ পানছড়ি উপজেলা শাখার সভাপতি আবদুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ মো: গিয়াস উদ্দীন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উজ্জ্বল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মোমিন,হারুনর রশীদ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল হক আবাদ।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সৈয়িদা বেগম,যুবলীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি শ্রীকান্ত দেব মানিকসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ,বিভিন্ন শ্রমিক সংগঠন এর নেতৃবৃন্দ ও উপজেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন