শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে ক্ষুদে খামারিদের মাঝে প্রাণিসম্পদের মুরগী বিতরণ

রনি মিয়া / ১২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩

রনি মিয়া, স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের জগন্নাথপুরে হাওর অঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগী ক্ষুদে খামারিদের মাঝে মুরগী বিতরণ করা হয়েছে।
আজ ২রা মে মঙ্গলবার সকালে উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা ৫০ জন সুফলভোগী ক্ষুদে খামারিদের মাঝে জনপ্রতি দেশি জাতের ১৫ টি মুরগী বিতরণ করা হয়।

জগন্নাথপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে মুরগী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাজেদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন সহ আরো অনেকে।।

জানা যায় সারাদেশের হাওর এলাকার বসবাসরত ক্ষুদে খামারিদেরকে আর্থিক ভাবে স্বচ্চল করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই প্রকল্প হাতে নেয়া হয়।

জগন্নাথপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: খালেদ সাইফুল্লাহ জানান আজ জগন্নাথপুর উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা ৫০ জন সুফলভোগীদের মাঝে জনপ্রতি ১৫ টি মুরগী বিতরণ করা হয়েছে।
এই প্রকল্পে পর্যায়ক্রমে আরো ২৫০ জন সুফলভোগীদের মাঝে মুরগী বিতরণ করা হবে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন