শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে অর্থদণ্ড

সিলেট নিউজ ডেস্ক / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

বানিয়াচং, প্রতিনিধি:

হবিগঞ্জের বানিয়াচংয়ে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান।বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে অর্থদণ্ড।।
বৃহস্পতিবার (১১ মে) বিকাল ৪ টা থেকে ২ ঘন্টা ব্যাপী বানিয়াচং উপজেলা সিএনজি স্টেশন, বানিয়াচং-হবিগঞ্জ সড়ক ও নতুন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
এ সময় সড়ক পরিবহন আইনে রাস্তায় যত্রতত্র গাড়িপার্কিংয়ের দায়ে ২ জন চালককে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট ব্যাতিত এবং ২ জন করে সহযাত্রী নিয়ে মোটরসাইকেল চালানোর দায়ে ৬ জনকে ৫হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়।বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে অর্থদণ্ড।।
এছাড়া নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় ও ফিটনেসবিহীন গাড়ির বিষয়ে মনিটরিং করা হয়।
নতুন বাজার এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করার দায়ে ভোক্তা অধিকার আইনে নূরানী হোটেল কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালত নিয়মিতই এ ধরনের অভিযান পরিচালনা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন