শিরোনাম
ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার সারীঘাট উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের  বৃক্ষরোপন কর্মসূচি পালন সিলেট জেলা দোকান মালিক সমিতির কমিটিতে স্থান পেলেন স্বপন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সিলেট নিউজ ডেস্ক / ১৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভা ০৩ জুলাই সোমবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় কাটারাই বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়,
উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আহমদ উদ্দিন (মেম্বার)সভাপতি ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ।মৌলভীবাজারে ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
সভা পরিচালনা করেন আব্দুল হাকিম সাধারণ সম্পাদক ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশরাফ আলী খান- সহ সভাপতি, আব্দুল খালিক- সাংঘটনিক সম্পাদক, নূর উদ্দিন ধর্ম বিষয়ক সম্পাদক , সদস্য মানিক মিয়া, সদস্য আব্দুল মুহিত, সদস্য আজাদ বারী শিপু, আজিদ আহমেদ, ফিরুজ আহমেদ, মশাইদ আহমেদ, চেরাগ আলী, লিয়াকত আলী, আব্দুর রহিম , আদিল ও জেলা যুবলীগের সদস্য তাহির উদ্দীন-ইউনিয়ন যুবলীগ এর জাবেদ আহমেদ, শাহিন আলী,আব্দুল হান্নান আরও অনেকে উপস্থিত ছিলেন।মৌলভীবাজারে ১নং খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
অনুষ্ঠানে বক্তারা বলেন।রাতের আধারে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যে কমিটি ঘোষণা করেন অনতি-বিলম্বে এই অবৈধ কমিটিকে স্থগিত ঘোষণা করতে হবে।
এবং মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান এর দৃষ্টি আকর্ষন করে বলেন। খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রত্যেক সদস্য মতামতে কাউন্সিলের মাধ্যমে কমিটি ঘোষণা করার জন্য অনুরোধ করেন। এবং বলেন অতি দ্রুত অবৈধ কমিটি স্থগিত না করলে ইউনিয়নের পরিস্থিতি অবনতি হতে পারে এবং এর দায়বার উপজেলা আওয়ামীলীগ নিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন