শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে ডক্টরস পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন

সিলেট নিউজ ডেস্ক / ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:

“স্বাস্থ্যই সকল সুখের মূল” এই বার্তাকে আরো সহজ করার লক্ষ্যে শ্রীমঙ্গলে উদ্বোধন করা হলো ডক্টরস পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১১টায় শ্রীমঙ্গল শহরের প্রাণকেন্দ্র মৌলভীবাজার রোডস্থ আল-মদিনা কমপ্লেক্সের নিচ তলায় ডক্টর পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কন্সালটেশন সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।
শুভ উদ্বোধন করেন বিএমএ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা.হরিপদ রায়। এসময় উপস্থিত ছিলেন বিএমএ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডা.প্রদীপ লাল বণিক, ডক্টর পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কন্সালটেশন সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক পৃুলক চক্রবর্তী, ডা. দিপায়ন রায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়াগনস্টিক সেন্টার এর সকল সহযোগী পার্টনার এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন, শ্রীমঙ্গল থানা জামে মসজিদের ইমাম হযরত মাওলানা মোহাম্মদ আবদুল কুদ্দুস নিজামী।

ডক্টর পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কন্সালটেশন সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক পৃুলক চক্রবর্তী জানান, শ্রীমঙ্গলের মানুষের চিকিৎসাসেবা নিতে অনেক দূরে যেতে হয়। তাদের কথা ভেবে উন্নতমানের চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে এটি আমাদের ক্ষুদ্র প্রয়াস। সকলে আমাদের জন্য দোয়া ও আশীর্বাদ করবেন আমরা যেন উন্নত চিকিৎসা ব্যবস্থা সুনিশ্চিত করতে পারি।
এই সেন্টারে মানুষের সুস্থ সেবার জন্য আছে বিশেষজ্ঞ ডাক্তার গনের চেম্বার, ২৪ ঘন্টা ডায়াগনস্টিক সার্ভিস, সর্বাধুনিক ডিজিটাল এক্সরে ডিআর (৫০০ এম,এ),৪ ডি আল্ট্রাসনোগ্রাফি, ইকোকার্ডিয়গ্রাফি (কালার), অটো হরমোন এনালাইসিস, বায়োকেমিস্ট্রি, ইলেক্ট্রোলাইট,ইসিজি ১২ চ্যানেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন