শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ

মুহাম্মদ মামুন মুন্সি / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) সংবাদদাতাঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার উন্মুক্ত জলাশয়ে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে ২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
আজ বৃহস্পতিবার(১৭ আগস্ট) বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলা আজমপুর খেলা ঘাটে আনুষ্ঠানিক ভাবে মাছের পোনা অবমুক্ত করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী,বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আরিফ মোর্শেদ মিশু।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দোহালিয়া ইউপি সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা ফখর উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা তুষার কান্তি বর্মন, তাহিরপুর উপজেলা মৎস্য অফিসার মুহাম্মদ ইউসুফ আলী, সৌহার্দ প্রজেক্ট অফিসার মোঃ বদরুজ্জামানসহ আরো অনেকে।

উপজেলা মৎস্য কর্মকর্তা তুষার কান্তি বর্মন জানান, ২০২৩/২৪ অর্থ বছরের রাজস্ব বাজেটের আওতায় দোয়ারাবাজার উপজেলার মুক্ত জলাশয়ে মোট ৩ শত ৭৮ কেজি কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
মামুন মুন্সি 01889455207
দোয়ারাবাজার,সুনামগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন