শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে এক সন্তানের জননী ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ

পবিত্র দেব নাথ / ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধিঃ-

হবিগঞ্জের মাধবপুর উপজেলা জগদীশপুুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এক সন্তানের জননী মিনারা বেগম (২৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ আগস্ট) সকালে থানার এস আই দ্বীন মোহাম্মদ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন।

নিহত মিনারা বেগম উপজেলার বহরা ইউনিয়নের দৌলতপুর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও পরিবারের সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে উপজেলার জগদীশপুুর ইউনিয়নের রসুলপুর গ্রামের নূর উদ্দিনের মেয়ে মিনারা বেগমের সঙ্গে বহরা ইউনিয়নের রকিকুল ইসলামের সঙ্গে বিয়ে হয়।

বিয়ের পর তাদের কুলজুড়ে আসে একটি মেয়ে সন্তান। বেশ কিছুদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমাল্যন সৃষ্টি হয়। এবং মিনারাকে শাররীক ভাবে নির্যাতন করে। গত দু’দিন আগে মিনারা স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ী চলে আসে। শুক্রবার রাতে খাবার খেয়ে রুমে ঘুমাতে যায়। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকি করেও মিনারার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ডুকে দেখতে পায় মিনারা ঘরের তীরের সঙ্গে ঝুলে রয়েছে।পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব‍্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন